প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে পছন্দ করেন যেসকল অভিনেতা , যারা অনেক বার করেছেন মোদীজির সাথে দেখা সাক্ষাৎ ..

নরেন্দ্র মোদি যিনি ২০১৪ তে আমাদের দেশের প্রধানমন্ত্রী রূপে নির্বাচিত হয়েছেন। আর এটা জানতে হয়তো কারো বাকি নেই যে, তিনি বর্তমানে আমাদের দেশের মধ্যে সবচেয়ে বেশি লোক প্রিয় মন্ত্রী এবং তিনি ভারতের জনতার সাথে যতটা নিবিড় সম্পর্ক রেখেছেন আর অন্য কোন মন্ত্রী তা কোনদিন রাখেন নি বললেও ভুল হবে না।
তিনি যখন কোন বিষয় নিয়ে ভাষণ দেন, তখন সে বিষয়টি সকলে অনেক ধ্যান দিয়ে শোনেন, এছাড়াও টুইটারে এনার অনেক ফ্যান ফলোইং রয়েছে।

শুধু এটাই নয় ভারতের এমন চারটি জনপ্রিয় অভিনেতা রয়েছে যারা টুইটারে তাকে অনেক ফলো ও করেন এবং মোদিজিও তাদেরকে অনেক পছন্দ করেন আর আজকে আমরা আপনাদেরকে তাদের সম্বন্ধে জানাবো,

(৪) বিজয় :- সাউথের লোকপ্রিয় অভিনেতা এবং প্রডিউসার হলেন বিজয় । এনার ফ্যান ফলোইং কেবলমাত্র সাউথের নয় পুরো ভারতের মধ্যে ছড়িয়ে রয়েছে।এছাড়াও তার ভালো নাচের জন্য তাকে সবাই পছন্দ করে এবং তিনি দেশ ভক্তি জনিত রোল অনেক সিনেমা করেছেন।
আর ওনার একটা সিনেমা রিলিজ এর আগে মোদীজি তার সঙ্গে দেখা করেছিলেন এবং তিনি দেশ ভক্তি সম্বন্ধে তাকে অনেক কিছু বলেছিলেন।

(৩) অক্ষয় কুমার :- অক্ষয় কুমারের টয়লেট সিনেমাটি যেটি আমাদের দেশের টয়লেট সমস্যা সম্বন্ধিত সিনেমা। আর এই সিনেমাটি স্বচ্ছ ভারত অভিযানের জন্য বানানো হয়েছে।এই কারণেই মোদীজি টয়লেট সিনেমাটি রিলিজ হওয়ার কিছুদিন আগে অক্ষয় কুমারের সঙ্গে যোগাযোগ করে তাকে এই সিনেমার জন্য অনেক শুভকামনা জানিয়েছিলেন।
এই সিনেমাটি সকলে খুব পছন্দ করেছিলেন এবং তার সাথে অক্ষয় কুমারের দেশ ভক্তি কেউ সবাই খুব পছন্দ করেছিল।

(২) প্রভাস:- প্রভাসের জনপ্রিয় সিনেমা বাহুবলী আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অনেক বেশি পছন্দ করেছেন এবং তিনি তার প্রশংসা করার জন্য পিছিয়ে যাননি। মোদিজীর পছন্দের অভিনেতাদের মধ্যে একজন অন্যতম অভিনেতা হলেন প্রভাস। আর মোদিজি তো প্রভাস এর সঙ্গে একটা ছবিও তুলে সেটি ওনার সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছিলেন।

(১) সালমান খান:- আপনাদের জানিয়ে দিই, যে সলমান খান মোদিজির সবচেয়ে বড় ফ্যানের মধ্যে অন্যতম,এবং তিনি মোদিজির অনেক প্রশংসা করে থাকেন। এছাড়াও তিনি মোদিজির সাথে একবার নয় দুবার দেখাও করেছেন। আর একবার তো তিনি মোদির সঙ্গে ঘুড়িও উড়িয়েছেন । মোদিজি ও তাকে অনেক পছন্দ করেন।