নতুন খবররাজনৈতিক

রাজ্য কাঁপাতে আসতে চলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, দু মাসের মধ্যে রাজ্যে করতে চলেছেন 4টি সভা।

আজ থেকে শুরু হয়ে গেল ডিসেম্বর মাস। আর এই মাসেই রাজ্যজুড়ে বিজেপি পালন করতে চলেছে রথযাত্রা। একমাস জুড়ে রাজ্যের বিভিন্ন প্রান্তে বিজেপির তরফে পালন করা হবে রথযাত্রা। এই রথযাত্রা কে সাফল্য মণ্ডিত করবার জন্য রাজ্যে আসছেন বিজেপির তাবড় তাবড় নেতামন্ত্রীরা। এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ এটাই যে এই রথযাত্রায় রাজ্যে আসতে চলেছেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র দামোদর দাস মোদী। জানা গিয়েছে যে, রাজ্যের এই রথযাত্রা কে সফল করতে প্রধানমন্ত্রী রাজ্যে আসছেন এবং তিনি রাজ্যে এসে লোকসভা ভোটের প্রচারে খুব জোর দেবেন। সেই জন্য রাজ্যে এসে তিনি অনেক গুলি সভা করার কথা জানিয়েছেন।

সূত্রে খবর প্রধানমন্ত্রী এরাজ্যে এসে প্ৰথম সভা করবেন দুর্গাপুরে ২৮ শে ডিসেম্বর। তারপর ওই একই দিনে আরেকটি সভা করবেন মালদা তে। এর পাশাপাশি মোদীজি তার পরবর্তী সভাটি করবেন হুগলী জেলার শ্রীরামপুরে ৫ ই জানুয়ারী। এর পাশাপাশি কৃষ্ণনগরেও একটি সভা করার কথা রয়েছে ১১ ই জানুয়ারি।উল্লেখিত জঙ্গলমহলে নিজেদের শক্তিশালী করে তুলতে মোদীজি জঙ্গল মহলের জেলা গুলিতেও সভা করবেন বলে ঠিক করেছেন। বিজেপির কেন্দ্রীয় নেতৃত্ব এই সমস্ত সভা গুলি করবার কথা জানিয়ে দিয়েছেন রাজ্য নেতৃত্ব কে।

দিল্লি থেকে রাজ্য নেতৃত্ব কে জানিয়ে দিয়েছেন তারা যাতে এখন থেকেই উঠে পড়ে লেগে যান। যাতে প্রধানমন্ত্রীর প্রতিটি সভা খুব সুন্দরভাবে অনুষ্ঠিত হতে পারে।

বিশেষ সূত্রে খবর অনুযায়ী, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী যে সমস্ত জায়গা গুলিতে সভা করবেন সেগুলি পরিস্কার করার কাজ শুরু হয়ে গিয়েছে। এবং মোদীজির সভা যাতে সুষ্ঠুভাবে হয় সেই দিকে ভালো ভাবেই নজর দিতে শুরু করে দিয়েছেন বঙ্গ বিজেপি। আর মোদীজির এই সভা করার কথা শোনার পর থেকেই বাংলার শাসক দল এখন বেশ চাপে পড়ে গিয়েছে। তারা চাইছে যেকোনো উপায়ে মোদীজির সভা বানচাল করে দিতে। কারণ প্রধানমন্ত্রী মোদিজি এমনই এক ব্যক্তিত্ব যিনি একবার কোনো জায়গায় সভা করলে সেখানে বিজেপির দিকে ভোটের পরিমাণ অনেকগুন বেড়ে যায়। এবং মোদীজির সভা গুলি জনসুমদ্রে পরিণত হয়।
#অগ্নিপুত্র

Related Articles

Back to top button