জাপানের মাটিতে দাঁড়িয়ে ভারতের গৌরবের কথা ছড়িয়ে দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বললেন এবার থেকে…

জাপানের মাটিতে দাঁড়িয়ে টোকিওতে ” ভারতের গৌরবের কথা সারা বিশ্বে ছড়িয়ে দিতে হবে” এমনটাই বার্তা দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বর্তমানে নরেন্দ্র মোদী জাপানে রয়েছেন জাপানের রাজধানী টোকিওতে অনুষ্ঠিত হাওয়া একটি অনুষ্ঠানে নরেন্দ্র মোদী উপস্থিত ছিলেন এবং ভারতের গৌরব এর কথা এবং ভারতীয়দের গৌরবের কথা তুলে ধরেন তিনি।
বক্তৃতায় তিনি আরো বলেছেন “দীপাবলিতে যেমন ঘরে ঘরে প্রদীপ জলে তেমনই বিশ্বের সব জায়গায় ভারতের গৌরবের কথা ছড়িয়ে দিতে হবে। দেশের গৌরব প্রচারের জন্য আপনাদের কাছে অনুরোধ রাখলাম এবং শুভ কামনা রইল আপনাদের জন্য”।


তিনি আরো বলেন আগামী বুধবার প্রতিষ্টিত হতে চলেছে সরদার বল্লভ ভাই প্যাটেলের মূর্তি। গুজরাটের নর্মদা নদীর পাড়ে ভারতের একতার প্রতীক হিসাবে দাঁড়িয়ে থাকবেন লৌহ মানব সরদার বল্লভ ভাই প্যাটেল। এটি বিশ্বের সবথেকে বড় মূর্তি বল্লভ ভাই প্যাটেল এই মূর্তিটি উচ্চতা 182 মিটার কাজের মধ্যে তার বিশাল বড় এ কথা তুলে ধরেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেন আগামী বুধবার অর্থাৎ 31 শে অক্টোবর এই মুহূর্তে উদ্বোধন কার্য সম্পন্ন হবে। তিনি আরো বলেন এই মূর্তিটি উদ্বোধন করার পর বিশ্বের সবচেয়ে দীর্ঘতম মূর্তি নির্মাণে ভারতের নাম প্রথম স্থান পাবে, যা ভারতের পক্ষে একটি গর্বের ব্যাপার।