শচীন, বিরাট, রোহিত আর ধোনির কাছে একি আবেদন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি! জানলে আপনিও হবেন অবাক হবেন।

আগামি বেশ কিছু ম্যাচ ভারত আর ভারতীয়দের জন্য বিশেষ হতে চলেছে। এই সময় আইপিএল আর বিশ্বকাপ ছাড়াও সাধারণ নির্বাচনও হতে চলেছে। ভারত এক গণতান্ত্রিক দেশ আর এখানে প্রত্যেক পাঁচ বছরে সাধারণ নির্বাচন হয়। এই নির্বাচনের মাধ্যমে দেশে নতুন সরকার নির্বাচন করা হয়। এবার এই নির্বাচন সাত দফায় হবে। এর শুরু ১১ এপ্রিল থেকে হবে আর নির্বাচন শেষ হবে ১৯ মে। ভোট গণনা হবে ২৩ মে। এর মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ক্রীড়াজগতের কাছে একটি বিশেষ অ্যাপিল করেছেন। ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভারতীয় ক্রিকেটার আর ক্রীড়া জগতের তারকাদের কাছে বিশেষ অ্যাপিল করেছেন। সোশ্যাল মিডিয়ায় পোষ্ট দিয়ে তিনি সকলকে বলেছেন যে তারা মানুষকে ভোট দেওয়ার জন্য প্রেরিত করুন। তিনি অধিনায়ক বিরাট কোহলি, সহ অধিনায়ক রোহিত শর্মা, আর অভিজ্ঞ মহেন্দ্র সিং ধোনিকে ট্যাগ করে লেখেন,

 

“প্রিয় এমএস ধোনি, বিরাট কোহলি আর রোহিত শর্মা, আপনারা সবসময়ই ক্রিকেট ফিল্ডে উৎকৃষ্ট রেকর্ড স্থাপন করছেন, কিন্তু এবার, ভারতের ১৩০ কোটি মানুষকে আগামি নির্বাচনে সর্বোচ্চ মতদাতা হওয়ার এক নতুন রেকর্ড স্থাপন করার জন্য প্রেরিত করুন। যখন এমনটা হবে, তো গণতন্ত্র জয়ী হবে”। এর পাশাপাশিই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী প্রাক্তন তারকা খেলোয়াড়দের কাছেও অ্যাপিল করেছেন। এর মধ্যে শচীন তেন্ডুলকর, ভিভিএস লক্ষ্মণ, অনিল কুম্বলের নাম শামিল রয়েছে। অন্য খেলার মধ্যে ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়াল, পিভি সিন্ধু, আর কিদম্বী শ্রীকান্তকেও ট্যাগ করেছেন। এছাড়া অন্যান্য খেলোয়াড়দেরও তিনি অ্যাপিল করেছেন। আসুন দেখে নিই প্রধানমন্ত্রী কি লিখেছেন।

 


এ বিষয়ে আপনাদের কি মতামত তা আমাদের অবশ্যই জানাবেন। আরো এরকম নতুন নতুন খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের ওয়েব পোর্টালটিতে।

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Open

Close