ইন্দিরাগান্ধির মৃত্যুর ভবিষ্যৎবাণী করা জ্যোতিষচার্য এবার করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নিয়ে ভবিষ্যৎবাণী।

2019 এর লোকসভা নির্বাচন যে আর বেশি সময় নেই তা আমরা রাজনৈতিক দলগুলির তৎপরতা দেখেই আন্দাজ করতে পারছি। প্রত্যেকটি দল তাদের নিজেদের প্রচারে রাস্তায় নেমে পড়েছে। বিজেপি যেমন এতদিন দেশের জন্য যে সমস্ত উন্নয়নমূলক কাজ করে এসেছে তা দেশবাসীকে স্মরণ করাচ্ছে,তেমনি আবার অপরদিকে কংগ্রেস পার্টির নিজেদেরকে হিন্দু প্রমান করার জন্য উঠে পড়ে লেগেছে। 2019 এর লোকসভা নির্বাচনে আসল লড়াই হচ্ছে কংগ্রেস ও বিজেপির মধ্যে তাই কংগ্রেস বাকি দলগুলোর সঙ্গে জোট করতে শুরু করে দিয়েছে। এবার আপনাদেরকে এমন একজন জ্যোতিষীর কথা জানাবো যিনি ভবিষ্যৎবাণী করেছেন।আশ্চর্যের বিষয় হলো এর আগে তিনি যতবার ভবিষ্যৎবাণী করেছেন সবগুলোর সঠিক হয়েছে। এই জ্যোতিষচার্য নাম হলো হরিদয়াল মিশ্র।

ইনি এর আগে ইন্দিরা গান্ধী এবং সঞ্জয় গান্ধীর মৃত্যুর ভবিষ্যদ্বাণী করেছিলেন যা পরে সঠিক হয়। এনাদের মৃত্যুর ভবিষ্যৎবাণী করার পর সঠিক হওয়ায় এই জ্যোতিষচার্যকে সিবিআই তদন্তের মুখোমুখি হতে হয়। এবার তিনি ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদির সম্পর্কে ভবিষ্যদ্বাণী করেন। তিনি বলেন মোদি দীর্ঘ দিন ধরে দেশের সেবা করতে পারবেন। এরপর তিনি রাহুল গান্ধীর সম্পর্কে ভবিষ্যৎবাণী করেন তিনি তিনি বলেন রাহুল গান্ধীর সময় খারাপ যাচ্ছে তার পূর্বপুরুষের কিছু কুকর্মের জন্য তার উপর খারাপ প্রভাব কিছুতেই কাটতে চাইছে না।তিনি আরো অনেক রাজনীতিবিদ দের নিয়ে ভবিষ্যদ্বাণী করেছিলেন তাই তিনি সাংবাদিকদের কাছে খুবই জনপ্রিয় একজন ব্যক্তি।

Advertisements

Advertisements

তার এই ভবিষ্যদ্বাণীর পর মনে করা যায় মনে করা হচ্ছে যে নরেন্দ্র মোদির 2029 পর্যন্ত ভারতের প্রধানমন্ত্রী থাকবেন এবং দেশের সেবা করা যাবেন।এ বিষয়ে আপনাদের কি মতামত তা আমাদের জানাতে ভুলবেন না। আরো এরকম নতুন নতুন খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের ওয়েব পোর্টালটিতে।