প্রশান্ত কিশোর ছুঁড়ে দিলেন বড় চ্যালেঞ্জ, রাজ্যে BJP-র আসন 100 টি পার হলে ছেড়ে দেবেন পেশা

বঙ্গ রাজনীতিতে বইছে এখন ভোটের ঝড়ো হাওয়া। কে টিকবে আর কে উড়ে যাবে সেটাই দেখার বিষয়। ভোট মাঠে কেউ নিজের জমি ১ ইঞ্চি ছাড়তে রাজি নয়। এরই মধ্যে তৃণমূলের হেভিওয়েট নেতারা এক এক করে গিয়ে যোগদান করছেন গেরুয়া শিবিরে। ভোটের মাত্র আর কয়েকটা দিন বাকি। এর মাঝেই তৃণমূল এবং বিজেপি নেতাদের মধ্যে চলছে কথার আক্রমণ। মুখে কেউ হারতে রাজি নয়। বিজেপি থেকে যদি একটা কথা ছোড়া হয় তার পাল্টা জবাব দিয়ে আক্রমণ করতে ছাড়ছে না টিএমসির নেতারা। এরই মাঝে প্রশান্ত কিশোরী এক বড় ধরনের মন্তব্য করলেন।

 

আর এরই মাঝে ভোটকুশলী প্রশান্ত কিশোর মন্তব্য করে বসলেন যে বিজেপি নাকি বাংলায় ১০০ টা আসন পাবে না। যদি তারা ১০০ টা আসন পায় তবে প্রশান্ত কিশোর নিজের পেশাগত কাজ ছেড়ে দেবেন।

Prashant Kishor

এর আগে উত্তরপ্রদেশে হারের মুখোমুখি হয়েছিলেন প্রশান্ত কিশোরী। সেই বিষয়ে তিনি বললেন যে সেখানকার নেতারা তাঁর মত অনুযায়ী চলেননি তাই সেখানে হার দেখতে হয়েছিল। কিন্তু বাংলায় তাঁর কথা অনুযায়ী কাজ হবে তাই বাংলায় বিজেপি ১০০টা সিট পাবে না। আর পেলে প্রশান্ত কিশোরী নিজের সংস্থা আই প্যাক ছেড়ে দেবেন।

এছাড়াও তিনি আরো বলেন যে, বিজেপি তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব কে কাজে লাগানোর চেষ্টা করবে। কিন্তু এত কিছু করেও তাঁরা তৃণমূলকে বিধানসভা ভোটে হারাতে পারবে না। আর যদি তৃণমূল হেরে যায় তাহলে প্রশান্ত কিশোরী বলেছেন যে তিনি মনে করবেন তিনি এই কাজের যোগ্য মানুষ নন।