টলিতারকাদের চাইতে কিছু অংশে কম না প্রসেনজিৎ কন্যা প্রেরণা চ্যাটার্জী, ছবি দেখে আপনিও হয়ে যাবেন প্রেমে পাগল

টলি পাড়াতে আমরা সকলেই প্রসেনজিৎ চ্যাটার্জীর নাম শুনেছি। সাদা কালো থেকে রঙিন দুনিয়ায় বাঙালি সিনেমাপ্রেমীদের এক এক করে হিট ছবি উপহার দিয়েছেন এই মহানায়ক। এবার এই মহানায়কের মেয়ে প্রেরণা চ্যাটার্জিকে কী আপনি চেনেন? এই প্রশ্ন যদি সকলের কাছেই করা হয় তাহলে উত্তর আসবে না। প্রেরণা চ্যাটার্জী হলেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের দ্বিতীয় স্ত্রী অনন্যা গুহ ঠাকুরতার মেয়ে। প্রেরণাকে নাকি সম্প্রতি দেখা যায় পরিচালক সুদেষ্ণা রায়ের সাথে। তারপর থেকেই এই নিয়ে জোর জল্পনা শুরু হয়।

সম্প্রতি সুদেষ্ণা রায় এর ফেসবুক হ্যান্ডেলে একটি ছবি দেখা যায়। যেখানে সুদেষ্ণা রায়ের সাথে দেখা গেছে প্রসেনজিৎ কন্যা প্রেরণাকে। তাহলে কি প্রেরণাকে এবার আমরা টলি পর্দায় দেখতে পাবো?

বাবা যখন টলিপাড়ার একটা বিখ্যাত নায়ক তখন প্রেরণার টলিপাড়াতে নামতে অসুবিধা নেই। তবে আদেও তাঁকে কোনো ছবিতে দেখা যাবে কিনা সেই বিষয়ে সঠিক কোনো প্রমাণ পাওয়া যায়নি।

সুদূর ভবিষ্যতে হয়তো এই মেয়েটিকে টলিউডে দেখাও যেতে পারে। প্রেরণাকে কেন পরিচালক সুদেষ্ণা রায়ের সাথে দেখা গেছে সে বিষয়ে কোনো খবর পাওয়া যায়নি। এই খবরটি পাওয়ার জন্য হয়তো দর্শকদের কিছু সময় অপেক্ষা করতে হতে পারে।

প্রেরণা সোশ্যাল মিডিয়াতে বেশ অ্যাকটিভ। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়াতে তিনি বেশ কিছু ছবি আপলোড করেন। সেই ছবি দেখলে মনে হয় যে টলিপাড়ার যেকোনো নামিদামি অভিনেত্রীদের থাকে এই মেয়েটি কোনো অংশেই কম নয়। এছাড়াও সোশ্যাল মিডিয়া থেকে জানা যায় যে প্ররণা এখন লন্ডনে বাস করে। জাপানি খাবার প্রেরণার বেশ পছন্দের খাবার। সোশ্যাল মিডিয়াতে প্রেরণার ফটো দেখে বোঝা যায় তাঁর ড্রেস পরা এবং স্টাইল কোনো কিছুতেই কমতি নেই।