Categories
নতুন খবর বিনোদন বিশেষ

রামায়ণের উপর ভিত্তি করে আসছে বাহুবলি প্রভাসের সিনেমা আদিপুরুষ! ব্যাপক উৎসাহ সিনেপ্রেমীদের মধ্যে…

বাহুবলীর খ্যাতনামা অভিনেতা প্রভাস মানেই পর্দায় যেন টান টান উত্তেজনা তৈরী হয়ে যাওয়ার মতো ব্যাপার আর আবারও নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন প্রভাস। এবার সুপারহিট ছবি তানাজির পরিচালক ওম রাউত-এর সঙ্গে জুটি বাঁধলেন বাহুবলি সিনেমার অভিনেতা প্রভাস। আর এবার সম্প্রতি মুক্তি পেল প্রভাসের আপকামিং ছবি আদিপুরুষের প্রথম পোস্টার।ছবির পোস্টার প্রকাশ্যে আসার পরই ভাইরাল হতে শুরু করে দেয় সোশ্যাল মিডিয়া জুড়ে।

 

সোশ্যাল মিডিয়া জুড়ে যেমন এই পোস্টার ভাইরাল হতে শুরু করেছে সে ঠিক সে রকম আবার প্রভাসের অনুগামীদের মধ্যে এই সিনেমাটা নিয়ে বিশেষ উৎসাহের দেখা মিলেছে। জানিয়ে রাখি এর আগে ওম রাউত বলিউড অভিনেতা অজয় দেবগনের সাথে “তানহাজী দ্য আনসাং ওয়ারিয়র” সিনেমার পরিচালক হিসেবে কাজ করেছিলেন, যেটি 2020 সালের বলিউডের সবচেয়ে বড় ব্লকবাস্টার সিনেমা হিসাবে খ্যাতি নামা লাভ করে। বলে রাখি প্রভাসের এই যে নতুন মুভিটি আসতে চলেছে সেটি থ্রি-ডি অ্যাকশনে ভরপুর চলচ্চিত্র হতে চলেছে।

ছবিটি নিয়ে বিশেষ কিছু জানতে না পারা গেলেও যা জানতে পারা গেছে সেখানে জানা যাচ্ছে যে এই যে সিনেমাটি তৈরি হতে চলেছে সেটি রামায়ণ ওপর ভিত্তি করে নির্মাণ করা হবে এবং যেখানে ভগবান রামের চরিত্রে অভিনয় করবেন প্রভাস এমনটাই সূত্রের খবর।শুধু তাই নয় প্রাপ্ত খবর অনুযায়ী এটাও জানতে পারা যাচ্ছে এই যে ছবিটি হতে চলেছে সেটি সিনেমা জগতের সবচেয়ে দামি বাজেটের ছবি এমনকি বাজেটের দিক থেকে এটি বাহুবলী সিনেমাকেও পিছনে ফেলে দেবে। জানা যাচ্ছে এই ছবিটির বাজেট আনুমানিক 400 কোটি টাকার।

এক্ষেত্রে এই সিনেমাটিতে ভিলেনের চরিত্রে বলিউডের যে কোন বড় অভিনেতা হয়তো অভিনয় করতে পারেন, তবে তার খবর এখনো প্রকাশ্যে আসেননি। তবে এক্ষেত্রে অভিনেত্রী হিসেবে বলিউডে কেউ কাজ নাও করতে পারেন অর্থাৎ মূল অভিনেত্রীর চরিত্রে লক্ষ্য করা যাবে দক্ষিণের কোনো অভিনেত্রীকে। আর এক্ষেত্রে দক্ষিণী অভিনেত্রী হিসাবে নাম উঠে আসছে অনুষ্কা শেট্টি, কৃতি সুরেশ, কাজল আগরওয়াল ও তামান্না ভাটিয়ার। তবে এখন তো শুধু মাত্র সময়ের অপেক্ষা তারপর ধীরে ধীরে জানতে পারা যাবে মুভির একাধিক তথ্য সম্পর্কে।

 

By The India Desk

Indian famous bengali portal, covers the breaking news, trending news, and many more. Email: [email protected]