Skip to content

খুব শীঘ্রই ডিজিটাল প্লাটফর্মে মুক্তি পেতে চলেছে পন্নিয়ন সেলভান, দেখতে গেলে মানতে হবে এই শর্ত

বলিউডের অন্যতম বিখ্যাত পরিচালক মনি রত্নম পরিচালিত সিনেমা পন্নিয়ন সেলভান ১ বক্স অফিসে প্রচুর অর্থ উপার্জন করেছে। সিনেমাটি প্রত্যেকটি ভাষায় সুপারহিট সিনেমা হিসাবে প্রমাণিত হয়েছে। এই ঐতিহাসিক পিরিয়ড ড্রামা ফিল্মটি যতটা পছন্দ করেছেন সাধারণ মানুষ, তার থেকেও সিনেমায় অভিনীত অভিনেতা-অভিনেত্রীদের অভিনয় বেশি পছন্দ করেছেন মানুষ। এবার যে সমস্ত মানুষ সিনেমা হলে গিয়ে এই সিনেমাটি দেখতে পাননি তাদের জন্য চলে এলো বড়সড় সুখবর। এবার সিনেমাটি মুক্তি পেতে চলেছে ওটিটি প্লাটফর্মে।

চোল সাম্রাজ্যের গৌরবময় ইতিহাসের সাক্ষী হয়ে, সিনেমাটি তামিল, তেলেগু, মালায়ালাম ও কন্নড় ভাষায় অ্যামাজন প্রাইম ভিডিওতে মুক্তি পাওয়ার জন্য প্রস্তুত। তবে একটু অপেক্ষা করুন, কারণ এবার আসতে চলেছে বড়সড় টুইস্ট। সিনেমাটি দেখার জন্য আপনাকে দিতে হবে ১৯৯ টাকা কারণ এই সিনেমাটি আমাজন প্রাইম ভিডিওতে আপনি বিনামূল্যে দেখতে পাবেন না।। চলতি বছরের ৪ নভেম্বর থেকে এই সিনেমাটি সকল প্রাইম ব্যবহারকারীদের জন্য উপলব্ধ হতে চলেছে।

সিনেমাটি মুক্তির মাত্র এক মাসের মধ্যে ওটিটি প্লাটফর্মে মুক্তি পাওয়া বিশাল ব্যাপার। তবে অন্যান্য ভাষায় মুক্তি পেলেও এখন এই সিনেমাটি হিন্দি ভাষায় দেখতে পাবেন না আপনি। অন্যদিকে বিশ্বব্যাপী ৪৮০ কোটি টাকা আয় করেছে এই সিনেমাটি প্রেক্ষাপট থেকে, কিছুদিনের মধ্যেই ৫০০ কোটির অংক অতিক্রম করবে বলে আশা করা হচ্ছে।

সিনেমাতে অভিনয় করেছেন ঐশ্বর্য রাই বচ্চন, বিক্রম, ঐশ্বর্য লক্ষ্মী, জয়ম রবি, প্রকাশ রাজ, তৃষা এবং আরো অনেকেই। মাদ্রাজ টকিজ লাইকা প্রোডাকশনের সাথে যৌথভাবে এই সিনেমাটির সহ প্রযোজনা করা হয়েছে। সিনেমাটির সুরকার এ আর রহমান।