Categories
নতুন খবর বিনোদন বিশেষ

ফেসবুকে সুশান্তের মৃতদেহের ছবি পোস্ট, আইনি পদক্ষেপ নিতে চলেছে মহারাষ্ট্র পুলিশ..

কালকে অর্থাৎ রবিবারে বলিউডের একজন উজ্জ্বল নক্ষত্র আমাদের ছেড়ে চলে গেলেন। মাত্র 34 বছর বয়সে মারা গেলেন অতিনেতা সুশান্ত সিং রাজপুত। গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন তিনি। বর্তমান দিনে তার জীবনটা হয়তো এক কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে  যাচ্ছিল তাই তিনি এরকম একটি খারাপ সিদ্ধান্ত নিয়ে ফেললেন নিজের জীবনে। কিন্তু যে মানুষটা সব সময় হাসিখুশি থাকতেন সে ওই কাজ করতে পারবে কেউ ভাবতে পারেনি। খবর সূত্র জানায় গিয়েছিল যে, ক’দিন ধরে নাকি তিনি তার কোন বন্ধু-বান্ধবের সাথে যোগাযোগ রাখছিলেন না।

এছাড়া জানা গিয়েছিল যে তিনি অনেকদিন ধরেই  কোনো কারণবশত অবসাদে ভুগছিলেন। এর ফল স্বরূপ এদিন মুম্বাইয়ের বাড়ির ফ্ল্যাট থেকে উদ্ধার হয় তার মৃত দেহ। এই ঘটনার পর তার পরিবার অবশ্য দাবি করে যে তাকে খুন করা হয়েছে। কিন্তু অভিনেতার ময়না তদন্ত করার পর রিপোর্ট এসেছে তিনি গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন। ঘটনার খবর পেয়ে পুলিশ সঙ্গে সঙ্গে তার ফ্ল্যাটে গিয়ে দেহ উদ্ধার করে। তার মৃত্যুর কিছুক্ষণ পরে সোশ্যাল মিডিয়ায় সুশান্তের মৃতদেহ ভাইরাল হয় ব্যাপকভাবে।

ছবিটিতে স্পষ্টভাবে দেখা যাচ্ছে তিনি গলায় ফাঁস এর দাগ ছিল। চোখদুটো সামান্য খোলা ছিল। তিনি যে এইভাবে নিজের জীবনকে শেষ করে দেবেন তারা কেউই ভাবতে পারেননি। সুশান্তের এমন ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে যাওয়ার ফলে অনেক তারকারা এর প্রতিবাদ করেন। অভিনেতা সোনু সুদ এর তীব্র প্রতিবাদ জানাই। তার মৃতদেহের ছবি সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে ছড়িয়ে যাবার পর খবরটি কানে যায় মহারাষ্ট্র পুলিশের কাছে।

এরপর মহারাষ্ট্র পুলিশের তরফ থেকে টুইট করে জানিয়ে দেওয়া হয় যে, সুশান্ত সিং রাজপুতের মৃতদেহের ছবি এবার যদি কেউ সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে তাহলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে। প্রাথমিকভাবে মুম্বাই পুলিশের তরফ থেকে জানানো হয়েছে যারা এই পোস্টগুলি করেছে তাদের উপর নজর রাখা হচ্ছে। এবং যারা সোশ্যাল মিডিয়ায় তার মৃতদেহের ছবি পোস্ট করেছেন তারা যেন ডিলিট করে দেয় না হলে তাদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবে প্রশাসন।