পাকিস্তান সহ গোটা জঙ্গি সংগঠনকে সাবধান থাকার বার্তা, হাত গুটিয়ে থাকবে না ভারত জানালেন প্রধানমন্ত্রী…

জম্মু-কাশ্মীরে পুলওয়ামায় উড়ির থেকেও বড় জঙ্গি হামলা হল আজ। এই জঙ্গী হামলায় এখনো পর্যন্ত 42 জন জওয়ানের শহীদ হওয়ার খবর বেরিয়ে আসছে।যদিও এখনো শহীদ জওয়ানের সংখ্যা নিয়ে আধিকারিক বিবৃতি বেরোয়নি। আর এই হামলা জম্বু কাশ্মীরের শ্রীনগরের হাইওয়েতে সিআরপিএফের গাড়িকে কেন্দ্র করে করা হয়েছিল। তথ্য অনুসারে জানতে পারা গেছে এই কনভয়েতে 70 টিরও বেশি গাড়ি ছিল এবং সেনা জওয়ানের সংখ্যা ছিল 2500 এর ও বেশি। আর এই ঘটনার পর প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির প্রতিক্রিয়া বেরিয়ে এলো। তিনি এ ঘটনার তীব্র নিন্দা করেছেন সাথে তিনি বাহাদুর জওয়ানদের বলিদান ব্যর্থ যাবে না বলে আশ্বাস দিয়েছেন।

আপনাদের বলে রাখি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রীর সাথে এ ব্যাপারে আলোচনা করছেন উনি বলেছেন শহীদ পরিবারের সাথে গোটা ভারতবর্ষ রয়েছে।জেনারেল ভি.কে সিং টুইট করে এ ঘটনার তীব্র নিন্দা করেছেন তিনি জানিয়েছেন একজন সৈন্য তার একজন ভারতীয় হবার পর এরকম ঘটনা দেখলে রক্ত টগবগ করে ফুটে। আর এর হিসাব নেয়া হবে খুব শিগগিরই। সাথে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আহত জওয়ানদের দ্রুত সুস্থ কামনা করেছেন। আর এই ঘটনাকে তদন্ত করার জন্য কাশ্মীরের এমআইএর একটি বিশেষ টিম তৈরি করা হয়েছে যারা এই ঘটনার তদন্তের উদ্দেশ্যে রওনা দিয়েছে খবর সূত্রে জানতে পারা গেছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং গতকালই এই ঘটনাস্থলে যাবেন বলে জানতে পারা গেছে।

এই ঘটনাকে নিয়ে কেন্দ্রীয় অর্থমন্ত্রী টুইটারে তার ক্ষোভ প্রকাশ করেছেন তিনি টুইটারের মাধ্যমে জানিয়েছেন দেশবাসী শহীদ জাওয়ানদের স্যালুট জানাই। প্রতিটি শহীদের রক্তের হিসাব নেওয়া হবে যারা এর জন্য দায়ী তাদের কাউকে ছাড়া হবে না। এই ঘৃণ্য কাজের জন্য তাদের এমন জবাব দেওয়া হবে যা তাদের সাত পুরুষ ও মনে রাখবে।

More Stories
মৃত মাকে জাগিয়ে তুলতে পারেনি শিশুটি আর! এবার সেই একরত্তি শিশুর সাহায্যে এগিয়ে এলেন শাহরুখ খান..