শহরে বিভিন্ন প্রান্তে ফের কমলো পেট্রোল-ডিজেলের মূল্য। মধ্যবিত্ত শ্রেণীর মানুষের মুখে হাসির ছায়া।

যেমন কি আপনারা কয়েকদিন ধরেই লক্ষ্য করছেন নতুন বছরের শুরুতেই পেট্রোল-ডিজেলের দাম ক্রমশই হ্রাস পাচ্ছে। তাই এবার এটা বললে খারাপ হবে না যে, যার শুরুটা ভালো তার শেষটাও ভালো হওয়া উচিত।দারুন খবর বছরের শুরুতেই আজও কলকাতায় সস্তা জ্বালানি তেলের দাম। এতে খুশি সমস্ত মধ্যবিত্ত শ্রেণীর মানুষেরা। আপনারা এটা জেনে খুশি হবেন যে গতকালের মতো আজও কলকাতায় পেট্রোল ও ডিজেলের দাম প্রতি পিছু 32 পয়সা করে কমেছে ‌‌আর লিটার পিছু পেট্রোল-ডিজেলের দাম বর্তমানে হয়েছে 70 টাকা 58 পয়সা ও ডিজেল 64 টাকা 21 পয়সা।

তবে শুধু কলকাতা নয় কলকাতা সহ দিল্লি, মুম্বাই, চেন্নাই এও পেট্রোল-ডিজেলের দামে কমতি হয়েছে। শুক্রবার অর্থাৎ আজ দিল্লিতে পেট্রোলের দাম 21 পয়সা করে কমে লিটার পিছু দাম দাঁড়িয়েছে 68 টাকা 44 পয়সা ডিজেলের দাম 22 পয়সা করে কমে লিটার দাম দাঁড়িয়েছে 62 টাকা 44 পয়সা।মুম্বাইয়ে প্রতি লিটার পিছু পেট্রোলের দাম 20 পয়সা করে কমে দাঁড়িয়েছে 74 টাকা 10 পয়সা আর ডিজেলের দাম প্রতি লিটার কিছু 22 পয়সা কমেছে 65 টাকা 34 পয়সা।

চেন্নাই এর প্রতি লিটার পিছু 21 পয়সা হয়ে প্রতি লিটার পেট্রোলের দাম দাঁড়িয়েছে 71 টাকা 1 পয়সা সেখানে ডিজেলের দাম 23 পয়সা কমেছে এবং প্রতি লিটার পিছু দাম দাঁড়িয়েছে এখন 65 টাকা 90 পয়সা। এরকমভাবে লাগাতার পেট্রোল-ডিজেলের দাম এর পতন রীতিমত মধ্যবিত্ত শ্রেণীর মানুষদের কাছে একটা খুশির আশা এনে দিয়েছে।

আরো এরকম নতুন নতুন খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের ওয়েব পোর্টালটি তে।