এই উৎসবের মরসুমে পেটিএম নিয়ে এলো দুর্দান্ত অফার! মাত্র 99 টাকায় পেয়ে যাবেন মোবাইল ফোন

শুরু হয়ে গেছে বাঙালিদের সবচেয়ে বড় উৎসব আর এই উৎসবের মজা কে আরো দ্বিগুন করে তুলতে গ্যাজেট প্রেমীদের জন্য পেটিএম নিয়ে এলো নতুন সুখবর। পেটিএম এর তরফ থেকে নিয়ে আসা হল মহা কার্নিভ্যাল সেল। আর এই শেষ শুরু করা হয়েছে 29 শে সেপ্টেম্বর থেকে যা চলবে 6 ই অক্টোবর পর্যন্ত। এই সেলের মধ্যে থাকছে একাধিক চোখ ধাঁধানো অফার যেখানে মাত্র আপনি 99 টাকা দিয়ে কিনে নিতে পারবেন রেডমির ফোন। এছাড়া এই সেলের মধ্যে 2 অক্টোবর থেকে 6 অক্টোবর অব্দি চলবে ক্র্যাকার ডিল (CRACKER DEAL)।

এই ডিলটি প্রতিদিন সন্ধ্যা ছয়টা আর রাত্রি আটটা নাগাদ হবে। তবে এই সেলে কোন কিছু কিনতে গেলে প্রথমে পুরো দাম টাই দিতে হবে ক্রেতাদের। তবে পরে 99 টাকা বাদ দিয়ে বাকিটা পেটিএমে ক্যাশব্যাক পাওয়া যেতে পারে। এছাড়াও থাকছে আরো অনেক সুবিধা। এই সেলে আপনি এইচডিএফসি ব্যাংকের (HDFC BANK) ডেবিট বা ক্রেডিট কার্ড (DEBIT CARD OR CREDIT CARD) ব্যবহার করলেই পাঁচ হাজার টাকা পর্যন্ত ছাড় পেতে পারেন কোন প্রোডাক্ট এর মূল্যের 10 পার্সেন্ট পর্যন্ত। তাছাড়া এর সাথে থাকছে ইএমআই এর ও সুবিধা। এমনকি এই সেলের দরুন যদি আপনি পেটিএম থেকে আইফোন এক্স ফোন কিনতে চান তাহলে আপনার 31,000 টাকা পর্যন্ত সেভিং হতে পারে। তাছাড়া এই সেলের মধ্যে থাকছে পুরনো ফোন বদলে নতুন ফোন কেনার ক্ষেত্রে আকর্ষণীয় অফার। পেটিএমের এই মহা কার্নিভাল অফারের দরুন আপনি ক্যাশব্যাক অফারের সাথে সাথে পুরনো ফোন এক্সচেঞ্জে 17000 টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার পেতে পারেন। তাছাড়া তো এইচডিএফসি ব্যাংকের কার্ড ব্যবহারের ক্ষেত্রে 10% ডিসকাউন্ট এর সুবিধা তো রয়েছে এই অফারে।

শুধু তাই নয় এবার এই সেলের মধ্যে থাকছে যেকোনো মোবাইল ডিভাইস যেমন অপো, ভিভো, রেডমি এবং নকিয়ার স্মার্টফোনের ওপর ইএমআইয়ের ব্যবস্থাও।সাথে সাথে থাকছে বিভিন্ন কোম্পানির নতুন সিরিজের ফোন লঞ্চ এর উপর আকর্ষণীয় অফার।তবে আর দেরি না করে আজই এই অফারের আনন্দ উপভোগ করুন, এছাড়া বাড়ির লোকেদের জন্য যে কোন ক্ষেত্রে উৎসব উপলক্ষে উপহার দেওয়ার ক্ষেত্রে এই পেটিএম এর কার্নিভ্যাল সেল আপনার কাছে আকর্ষণীয় হয়ে উঠতে পারে। কারণ না এই সেলের দরুন আপনি আপনার পছন্দমত ফোন কিনে খুব সহজেই আপনার প্রিয়জনের লোককে উপহার দিতে পারবেন। এই সেলে মাত্র 6299 টাকা থেকে শুরু হচ্ছে ফোনের দাম।তবে শুধু মোবাইল ক্ষেত্রেই নয় এছাড়াও আরো অন্যান্য গ্যাজিট যেমন ব্লুটুথ স্পিকার, ইউএসবি কেবল, মোবাইল চার্জার, ল্যাপটপ সহ আরও অন্যান্য জিনিস কিনতে পারবেন খুব আকর্ষণীয় ছাড় এর মাধ্যমেই।মিউজিক প্রেমিদের জন্য এখানে রয়েছে জেবিএল এর ব্লুটুথ স্পিকার (Jbl bluetooth speaker) যা মাত্র পাওয়া যাচ্ছে 1899 টাকায়।এই অফারে দরুন 32gb ওটিজি পেনড্রাইভ (otg pen drive ) পেয়ে যাবেন মাত্র 499 টাকায়, সঙ্গে থাকবে অতিরিক্ত 10% ক্যাশব্যাক এর ও সুবিধা। এছাড়া এই অফারে ফিটনেস প্রেমীদের জন্য রয়েছে আকর্ষণীয় চোখধাঁধানো অফার।

এক কথায় বলতে গেলে এই যে অফারটি Paytm এর তরফ থেকে দেওয়া হচ্ছে তা সকলের কথা মাথায় রেখেই করায় হয়েছে। এই অফারের দরুন আকর্ষণীয় ছাড় থাকার জন্যই ভালো কোম্পানির গেমিং ল্যাপটপ কেনার ক্ষেত্রে পেতে পারেন 24 হাজার টাকা পর্যন্ত ডিসকাউন্ট।এছাড়া এই অফারে ছাত্র-ছাত্রীদের কথা মাথায় রেখে পেটিএম এর তরফ থেকে নিয়ে আসা হয়েছে নতুন ধরনের অফার যেখানে মাত্র 10,000 টাকায় ল্যাপটপ কেনার ক্ষেত্রে তারা নিয়ে এসেছে ব্যাংক অফার এবং নো কস্ট ইএমআই এর ও সুবিধা। অর্থাৎ এক কথায় বলা যেতে পারে এই উৎসবের মরসুমে যাতে সকলেই নতুন জিনিস কিনতে পারেন এবং সকলেই যাতে প্রাণভরে আনন্দ করতে পারেন তার জন্য নিয়ে আসা হয়েছে পেটিএম এর এই মহা কার্নিভ্যাল অফার।

The India Desk

Indian famous bengali portal, covers the breaking news, trending news, and many more. Email: theindianews.org@gmail.com

Related Articles

Close