নতুন খবরBangla News

পরিনীতি চোপরা জুতো লুকোনোর জন্য জামাইবাবু নিক জোনস এর কাছ থেকে কত টাকা চেয়েছিলেন শুনে আপনি অবাক হয়ে যাবেন….

আজ আপনাদের জানাবো যে বলিউড অভিনেত্রী পরিনীতি চোপড়া তার জামাইবাবু নিক জোনস এর কাছ থেকে কত টাকার ডিমান্ড করেছিলো ? আর উল্টো দিকে জামাইবাবু নিক তাকে কত টাকা দিয়েছিল ?
বিগত এক বছর ধরে বলিউডে বিয়ের মহল শুরু হয়ে গেছে। বিগত বছরে বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মার সঙ্গে জনপ্রিয় ক্রিকেটার বিরাট কোহলি বিয়ের বন্ধনে বেঁধেছেন । আর তার কিছুদিন পরে বলিউডের আরেকটি অভিনেত্রী সোনম কাপুর বিয়ের বন্ধনে বেঁধেছেন। আর তার পরেও খবর পাওয়া গেল যে নেহা ধুপিয়া লুকিয়ে বিয়ে করে নিয়েছেন।


১৪- ১৫ ই নভেম্বর দীপিকা পাদুকোন এবং রনভির সিং বিয়ের বন্ধনে বেঁধেছেন।আর এইসময় মিডিয়াতে বলিউড কুইন প্রিয়াঙ্কা চোপড়া এবং এর বিবাহ চর্চাতে রয়েছে এবং তারই সঙ্গে প্রিয়াঙ্কা চোপড়ার বোন পরিনীতি চোপড়া তার জামাই বাবু এর জুতো লুকোনোর জন্য তার কাছ থেকে কত টাকা ডিমান্ড করেছে সেটাই আজ আমরা আলোচনা করবো।
জয়পুরে এদের বিবাহ সম্পূর্ণ হিন্দু রীতি অনুসারে সম্পন্ন হয়েছে । এরা দুজন তাদের বিয়েকে সম্পূর্ণ গোপন রাখার চেষ্টা করেছে শুধু এটাই নয় তারা বিয়ের কার্ড আর এটাও ছাপিয়েছিলেন যে বিয়ের সময় কেউ মোবাইল ব্যবহার করবে না ,এর থেকে এটাই বোঝা যাচ্ছে যে তারা তাদের বিবাহকে সম্পূর্ণ গোপন রাখতে চেয়েছেন, এবং তারা তাদের ফোটো কোনভাবে লিক করতে চাইনি।

এটাও খবর পাওয়া গেছে যে তাদের বর যাত্রী এবং নিক জোন কে স্বাগত জানায় মা ‘ মধু ‘আর এই সময় নিক জোনস সেরবানি পড়েছিলেন। নিক জন্স এবং প্রিয়াঙ্কা চোপড়া বিয়ের সব রকমের্ রীতিনীতি পালন করলেন। বিবাহের অনেক কিছু নিয়ম রয়েছে যার মধ্যে একটি রীতি হলো জুতো লুকোনোর।
আর পরিনীতি চোপরা তার জামাইবাবু এর কাছে ৩.৫০ কোটি টাকা চেয়েছিলেন আর নিক জোনস তাকে ৫ লাখ টাকা দেয়।

Related Articles

Back to top button