আলিয়ার সঙ্গে অভিনয় করতে রাজি নন সুপারস্টার পরমব্রত, ফিরিয়ে দিলেন করণ জোহরের কোটি টাকার প্রস্তাব

অবশেষে জল্পনার অবসান। সকলকে চমকে দিয়ে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় জানিয়ে দিলেন তিনি করণ জোহারের পরবর্তী ছবি ‘রকি অর রানি কি প্রেম কাহিনী’ তে অভিনয় করছেন না। সূত্রের খবর করন জোহরের ছবিতে রণবীর সিংহ ও আলিয়া ভাটকে ফের একসাথে জুটি বাঁধতে দেখা যেতে পারে। বাঙালি অভিনেতা হিসাবে কেবলমাত্র টোটা রায়চৌধুরী এই সিনেমাতে অভিনয় করবেন। তবে টোটা ছাড়াও আরো দুই বাঙালি অভিনেতা অভিনেত্রী কে দুটি চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছিল। তারা হলেন পরমব্রত চট্টোপাধ্যায় ও চূর্ণী গাঙ্গুলী।

করন জোহরের সিনেমায় অভিনয় করার জন্য অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় এর কাছে প্রস্তাব এসেছিল। সবকিছু ঠিকঠাক থাকলে রণবীর সিংহ ও আলিয়া ভাটের সঙ্গে একি স্ক্রিনে দেখতে পাওয়া যেত এই বাঙালি অভিনেতা কে। কিন্তু সেই প্রস্তাব নাকচ করে দিয়েছেন অভিনেতা পরমব্রত। প্রস্তাব ফিরিয়ে দেওয়ার কারণ হিসাবে অভিনেতা জানিয়েছেন গল্পটা পুরোটা শোনার পর তার মনে হয়েছিল তার ওই ভূমিকায় বিশেষ কিছু করার নেই।

তার মতে এখনো পর্যন্ত যতগুলি চরিত্রে তিনি অভিনয় করে এসেছেন সেই চরিত্রগুলি থেকে এই সিনেমার চরিত্র অনেকটাই আলাদা। তবে তাঁর অভিনয় না করার ফলে সিনেমটিতে তেমন কিছু প্রভাব পড়বে না বলে মনে করেন অভিনেতা। তিনি এও মনে করেন তার এই চরিত্র দর্শকদের কাছে বিশেষ কিছু আগ্রহ না থাকার মত। তিনি আরো বলেন যেকোনো চরিত্র অভিনয় করার জন্য তাতে কিছু মাত্রা থাকা দরকার।

অভিনয় করতে গেলে ছোট বা বড় যেকোনো চরিত্রই করা যেতে পারে কিন্তু বিশেষ কিছু ভূমিকা না থাকলে সেই চরিত্র অভিনয় করা কোন মানে হয়না। তাই তিনি সেই চরিত্রের জন্য অভিনয়ের প্রস্তাব নাকচ করে দেন। তিনি অবশ্য পরিচালক করণ জোহরকে ধন্যবাদ জানিয়েছেন তাকে তার এই ছবির চরিত্রে অভিনয়ের ব্যাপারে ভাবার জন্য।