দেশনতুন খবরবিশেষ

এয়ার স্ট্রাইক নিয়ে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক দিলেন এমন মতামত, যার ফলে সানিয়া মির্জাও পড়লেন বিপাকে।

সময় যত বাড়ছে ভারত ও পাকিস্তান দুই দেশের মধ্যে পরিস্থিতি আশঙ্কাজনক হয়ে উঠছে।এমনকি দুই দেশের মধ্যে যুদ্ধ হওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়ে আছে।আর এই সময় দুই দেশের ক্রিকেটাররা তাদের নিজেদের দেশের পাশে দাঁড়াতে দেখতে পাওয়া যাচ্ছে। ভারতীয় ক্রিকেট ক্রিকেটাররা যেখানে ভারতীয় সেনা এবং দেশের সমর্থন করে টুইট করছেন অন্যদিকে পাকিস্তান ক্রিকেটাররাও নিজেদের দেশের সমর্থনের টুইট করছেন।আপনাদের বলে রাখি যেমন ভারতে যেখানে শচীন টেন্ডুলকার,বিরাট কোহলি,গৌতম গম্ভীর এর মত বড় বড় ক্রিকেটার টুইট করে নিজের দেশকে সমর্থন করছেন সেখানে পাকিস্তান থেকে কিছু ক্রিকেটার শোয়েব আকতার, মহম্মদ আমিরের মত বেশ কিছু ক্রিকেটার ও নিজেদের দেশকে সমর্থন করে টুইট করেছেন।

 

 

 

আর এরই মধ্যে পাকিস্তানের ক্রিকেটার শোয়েব মালিক নিজের দেশের সমর্থন করে, নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্টে কে টুইট করেছেন। শোয়েব মালিক তার টুইটার অ্যাকাউন্টে লেখেন “আমাদের পাকিস্তান জিন্দাবাদ”। যেমন কি আপনারা সকলেই জানেন ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার সাথে পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক 12 এপ্রিল 2010 সালে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। আর তারপরই এই দুজনের বিয়েকে নিয়ে যথেষ্ট বিতর্ক ছিল দুই দেশের মধ্যেই।সানিয়া মির্জার স্বামী এবং পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক এই টেনশন ভরা সময়ে নিজেদের দেশকে সমর্থন করেছেন। আর অন্যদিকে ভারত আর পাকিস্তানের দলকে বিশ্বকাপ 2019 এ পরস্পরের সম্মুখীন হতে পারে। আপনাদের বলে রাখি ভারত আর পাকিস্তানের মধ্যে এই ম্যাচ 16 জুন ম্যানচেস্টার এর ওল্ড ট্রাফোর্ডে খেলার কথা ছিল।

 

তবে কাশ্মীরে পুলওয়ামা এর জঙ্গি হামলার পর থেকে ভারত ও পাকিস্তানের ম্যাচের সংকটের মেঘ ছেয়ে রয়েছে।পুলওয়ামা জঙ্গি হামলার ফলে পুরো ভারত পাকিস্তানের প্রতি ক্ষুব্ধ রয়েছে এই কারণে ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটাররা এই ম্যাচ খেলতে নিষেধ করেছে।

Related Articles

Back to top button