বেরিয়ে এল আইপিএল-2019 এর চেন্নাই, ব্যাঙ্গালোর এবং মুম্বাইয়ের বেতন লিস্ট ,দেখুন কত করে বেতন দেওয়া হবে ক্রিকেটারদের।

আই .পি. এল ২০১৯  চেন্নাই, মুম্বাই এবং ব্যাঙ্গালোরের বেতন লিস্ট জারি করা হলো। দেখে নেওয়া যাক কে  কেমন বেতন পাবে। যেমন এখন আপনারা সবাই জানেন যে এইসময় ইন্ডিয়া টীম অস্ট্রেলিয়ার টুরে রয়েছে এবং তাই নিয়ে সোশ্যাল মিডিয়াতে সেটি খবরের চর্চার বিষয় হয়ে রয়েছে। আর এ চর্চার মুখ্য কারণ হচ্ছে , অস্ট্রেলিয়া দরেতে যাওয়া ইন্ডিয়াটিম অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজে ভালো খেলা প্রদর্শন করছে।আই. পি .এল ২০১৯ এর খেলা শুরু হতে এখন  অনেক সময় কিন্তু, এখন থেকে আইপিএলের সম্বন্ধিত টিমগুলি  খেলার প্রস্তুতি নিচ্ছে।আর এই মুহুর্তের মধ্যে আইপিএল ২০১৯ এর জন্য ধনী, কোহলি এবং রোহিত এদের টীমের বেতনের লিস্ট জারি করা হয়েছে আর আজ আমরা সেই বিষয় নিয়ে আলোচনা করবো।


আইপিএল ২০১৯ এর খেলোয়ারদের যে বেতনের লিস্ট দেওয়া হয়েছিল  ক্রিকেট বোর্ড  সেটা চারটি বর্গ তে ভাগ করেছে।
এটা অনুসারে A+, A, B,C বর্গ তে  ভাগ করে বেতনের লিস্ট জারি করেছে । এই বিষয়টি সোশ্যাল মিডিয়াতে চর্চার বিষয় হয়ে রয়েছে।
আই. পি. এল ২০১৯ এর জন্য খেলোয়ারদের  জন্য যে বেতনের লিস্ট জারি করা আছে তা কিছু এমনি প্রকার।

১)আই .পি .এল ২০১৯ এর CSK-এর বেতন লিস্ট – আই .পি .এল ২০১৯ এ মহেন্দ্র সিং ধোনিকে ১৫ কোটি টাকা বেতন দেওয়া হবে, এর সাথে সুরেশ রেনা কে ১১ কোটি এবং রবীন্দ্র জাদেজাকে ৭ কোটি, করণ শর্মাকে ৫ কোটি, ডোয়াইন ব্রাভো কে ৬.৪ কোটি এছাড়া অন্যান্য খেলোয়ারদের সম্বন্ধে আপনারা লিস্টে দেখতে পারেন।

২)  আই .পি .এল ২০১৯ এর RCB এর বেতন লিস্ট- আই .পি. এল ২০১৯ এর জন্য ব্যাঙ্গালোরের টিম ১৫ জন খেলোয়াড় কে রিটেন করেছে, যেটাতে বিরাট  কোহলি কে ১৭ কোটি, এবি ডিভিলিয়ার্স কে ১১ কোটি,যুবেন্দ্র চ্যাহল কে ৬ কোটি , এবং মার্কস স্টইনিস কে ৬.২কোটি।

৩)আই. পি .এল ২০১৯ এর জন্য Mumbai Indians  এর বেতনের লিস্ট- আই.পি.এল ২০১৯ এর জন্য মুম্বাই ১৮ জন খেলোয়ার দের রিটেন করছে।যেখানে রোহিত শর্মাকে ১৫ কোটি টাকা দেওয়া হচ্ছে, এছাড়াও কুনাল পান্ডিয়াকে ৪.৪ কোটি,হার্দিক পান্ডিয়া কে ১১ কোটি, জাসপ্রিত বুমরাহ কে ৭ কোটি,ঈশান কিশন কে ৬.২ কোটি এবং কিরণ পলার্ড কে ৫.৪কোটি টাকা দেওয়া হচ্ছে।

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Open

Close