খুলে গেল বড় রহস্য রাহুল গান্ধী ছুটির নাম করে বার বার এনার সাথে দেখা করতে বিদেশে চলে যান।

দেশের রাজনীতির মহল প্রায় সব জায়গায় এখন গরম রয়েছে। সব পার্টি বড় বড় নেতাদের নিজের দলে নিয়ে আসার চেষ্টা করছে। প্রত্যেকটা পার্টি একে অপরের ওপর জোর কষতে দ্বিধাবোধ করছে না , এবং কংগ্রেস দলটিতে সর্বদা বিবাদের সম্মুখে রয়েছে। কিন্তু, এমন একটি কারণ রয়েছে যার জন্য এই বিবাদের প্রভাব রাহুল গান্ধীর উপর পড়ে , আর সেই কারণটি হলো রাহুল গান্ধী বিদেশ যাওয়া। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিদেশ যাওয়ার বিষয় নিয়ে প্রায়ই তিনি বিতর্কের সম্মুখীন হন , এবং তার উপর এই আরোপ টাই লাগানো হয় যে তিনি ভারতের চেয়ে বেশির ভাগ সময় বিদেশে কাটান ।

তবে আপনি কি জানেন যে, রাহুল গান্ধী ও বেশিরভাগ বিদেশে সময় কাটাতে ভালোবাসেন এবং মাঝেমধ্যে ছুটির সময় তিনি বিদেশে ভ্রমণে বেড়াতে জান।এবার রাহুল গান্ধীও বিতর্কের মধ্যে পড়লেন এবার তারপরও প্রশ্ন উঠলো যে তিনি বার বার বিদেশে যান কেনো?
আপনাদের জানিয়ে দি যে, রাহুল গান্ধী ভারতের তরুণ লোকপ্রিয় শ্রেণীর মধ্যে পড়েন আর এই কারণেই তার নাম অনেক তরুণ যুবতীদের সঙ্গে প্রায়ই তুলে ধরা হয় এবং অনেক কংগ্রেস নেতাও রাহুল গান্ধীর বিয়ের সম্বন্ধে অনেক রকম ভবিষ্যবাণী করে থাকেন। কেবল কংগ্রেসের নেতা নয় বিজেপির নেতারাও রাহুল গান্ধী সম্মন্ধে অনেক রকম ভবিষ্যবাণী করেছেন।২০১৫ – তে শুভ্র মন্যম স্বামী রাহুল গান্ধী সম্বন্ধে এটা পর্যন্ত বলে দিয়েছিলেন,যে তিনি ফ্রান্সের একটি আফগানি মুসলিম মেয়ের সঙ্গে সাক্ষাৎ করতে জান ।

এছাড়া এটাও বলেন যে, রাহুল গান্ধী হয়তো বিদেশে বিয়ে করে নিয়েছেন এবং তিনি তার স্ত্রীকে বিদেশে রেখেছেন, যার সঙ্গে দেখা করার জন্য তিনি সময় মতো বিদেশে দেখা করতে জান। যদিও এই কথাগুলি সত্য না মিথ্যা তার কোনো প্রমাণ কারুর কাছেই নেই।কংগ্রেসের নেতারা এর উত্তরে বলেছেন যে ,রাহুল গান্ধীর বিয়ের সম্বন্ধে সবারই উত্তেজনা থাকলেও এটা কোন বিতর্কের কথা হওয়া উচিত নয়। এই লোক কথার জন্যই মিডিয়া রাহুল গান্ধীকে একটি প্রশ্ন করেছিলেন যে, তিনি কি তার গার্লফ্রেন্ডের সঙ্গে দেখা করতে বিদেশে যান?এর উত্তরে রাহুল জানান যে তার গার্লফ্রেন্ডের নাম বেরেনিকা এবং তিনি তাকে ইংল্যান্ডে প্রপোজ করেছিলেন।

Related Articles

Back to top button