অনলাইন শপিং করেন!তাহলে এই খবরটি আপনারই জন্য..

সামনে আসতে চলেছে আমাদের বিশাল সব দুর্গোৎসব। আর আমাদের উৎসব মানেই শপিং করা খাওয়া-দাওয়া ঘুরতে যাওয়া এই সমস্ত কিছু। যারা ট্রেনে ট্রাভেল করতে ভালোবাসেন তাদের জন্য IRCTC ওয়েব সাইডে ট্রেনের টিকিট বুক করতে পারেন। আবার আমাদের মধ্যে অনেকেই সময়ের অভাবের জন্য ফ্লাইট এর টিকিট বুক করে যেটা আমরা এতদিন পেটিএম আরো বিভিন্ন ওয়েবসাইট থেকে বুক করে এসেছি কিন্তু এবার আর একটি ওয়েবসাইট ফ্লাইট এর টিকিট বুক করা যাবে যেটির নাম হল ফ্লিপকার্ট।

শপিং ওয়েবসাইট হিসেবে ফ্লিপকার্ড কে আমরা অনেকেই চিনি। এই বছরই এপ্রিল মাসে অনলাইন ট্রাভেল পোর্টাল MakeMyTrip সঙ্গে হাত মিলিয়ে ফ্লিপকার্ট এই ফ্লাইট বুকিং পরিষেবাটি চালু করতে চলেছে। এই পরিষেবাটি নাম দেওয়া হয়েছে ‘ট্রাভেল বাই ফ্লিপকার্ট’। এখন এই ওয়েবসাইট থেকে যাত্রীরা ডোমেস্টিক ফ্লাইট বুক করতে পারেন।

পরে এই সংস্থাটি হোটেল এবং বাস বুকিং এর পরিষেবাটি চালু করতে চলেছে। এখানে যাত্রীরা সব থেকে সস্তায় ফ্লাইট এর টিকিট বুক করতে পারবেন বলে সংস্থাটির তরফ থেকে জানানো হয়েছে। এবং আরো জানানো হয়েছে নির্দিষ্ট কিছু ব্যাংকের ডেবিট কার্ড ক্রেডিট কার্ড এবং নেট ব্যাংকিং এর মাধ্যমে পেমেন্ট করলে যাত্রীরা ইনস্ট্যান্ট ক্যাশব্যাক পাবেন।

Related Articles

Open

Close