মমতার বিরুদ্ধে আপত্তিকর পোস্ট করে গ্রেপ্তার হল এক যুবক।

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে কিছু অপ্রিতিকর পোষ্ট শেয়ার করার জন্য এক যুবককে গ্রেফতার করা হয়েছে। অভিযুক্ত এই ব্যাক্তির নাম তুষার শর্মা। পুলিশ সূত্রে খবর তুষার শর্মা ত্রিপুরা জেলার ধোলাই জেলার বাসিন্দা। শুক্রবার আদালতের কাছে পারমিশন নিয়ে পশ্চিমবঙ্গ পুলিশ তাকে কলকাতা নিয়ে এসেছে। এই বছরেই আগস্ট মাসে মাসে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি ভাইরাল হয়।যেখানে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কে অপমান করা হয়েছিল।এই পোস্ট নিয়ে 17 আগস্ট বিধান নগর থানায় লিখিত অভিযোগ দায় করেন মন্ত্রী ব্রাত্য বসু।

এই অভিযোগের ভিত্তিতে বিধান নগর থানার পুলিশ তদন্তে নেমে পড়েন। এবং প্রাথমিক তদন্তে জানা গিয়েছে ওই ছবিটি পূর্ব ভারতের বাংলাদেশ এবং মায়ানমারের সীমান্তবর্তী রাজ্য ত্রিপুরা থেকে ছাড়া হয়েছিল। এই তদন্তের পর রাজ্যের পুলিশ পাড়ি দেই ত্রিপুরায় এবং তুষার শর্মাকে তার বাড়ি থেকে গ্রেফতার করেন। ধৃতকে সঙ্গে সঙ্গে স্থানীয় আদালতে তোলা হলে,আদালত তাকে হেফাজতে রাখার নির্দেশ দেন। তবে তুষারকে কলকাতায় নিয়ে যাওয়ার জন্য আদালতের কাছে দাবি করেন কলকাতা পুলিশ। এবং শুক্রবার এ আবেদন মঞ্জুর করেন আদালত।

Desk India

The India News Desk: Famous Bengali News Portal of India, Covers news on Indian politics, Sports, business and entertainment. Email: indiarag.com@gmail.com

Related Articles

Close