নিজের জীবনের পরোয়া না করে ছাগল বাচ্চার জীবন বাঁচাতে ঝুঁকে পড়লেন যুবক,ভিডিও দেখে নেট দুনিয়ায় প্রশংসা ঝড়

আমাদের জীবন থেকে মানবতাবোধ কোথাও যেন হারিয়ে গেছে। প্রতিনিয়ত আমরা শুধুমাত্র নিজের কথা ভাবি। আমরা মনে করি,যতক্ষণ আমাদের ক্ষতি হচ্ছে ততক্ষণ আমরা চোখ বন্ধ করে থাকবো। কিন্তু আজকের এই পৃথিবীতে কিছু কিছু মানুষ এমনও রয়েছেন যারা নিজেদের পাশাপাশি সকলের কথা চিন্তা করেন। আজকের যুগেও ভালো মানুষ আছে বলেই পৃথিবীটা এখনো পর্যন্ত টিকে রয়েছে। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমনই একজন ভালো মানুষের পরিচয় পেলাম আমরা।

নিজের জীবনের তোয়াক্কা না করে একটি অবলা প্রাণীর প্রাণ বাঁচিয়েছেন ওই ব্যক্তি। ভিডিওটি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছে এবং সকলেই পছন্দ করেছেন এই ভিডিওটি।চলুন দেখে নেওয়া যাক কি রয়েছে এই ভিডিওতে। ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, একটি গভীর গর্ত রয়েছে যার পাশে কিছু মানুষ ভিড় করে দাঁড়িয়ে রয়েছেন। গর্তের ওপর থেকে কিছুই দেখা যাচ্ছে না। হঠাৎ করে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তি গর্তের মধ্যে উকি দেওয়ার চেষ্টা করতে থাকে। ভিতরে কোন কিছু দেখে তিনি হঠাৎ করে তার দুটি হাত গর্তের মধ্যে ঢুকিয়ে দেন।

এমনভাবে কিছুক্ষণ থাকার পর তিনি আস্তে আস্তে গর্তের ভেতর ঢুকতে থাকেন। শরীরের প্রায় অর্ধেক অংশ যখন গর্তের ভেতর ঢুকে যায়, তখন তাঁর পা দুটি পেছন থেকে ধরে রাখেন উপস্থিত ব্যক্তিরা। এইভাবে কিছুক্ষণ থাকার পর তিনি গর্তের ভেতর থেকে একটি ছাগলের বাচ্চা বের করে নিয়ে আসেন। স্পষ্টতই বোঝা যায়, গর্তের ভেতর একটি ছাগল ছানা কোনভাবে পড়ে গিয়েছিল।

উপস্থিত ঐ ব্যক্তি ছাগল ছানার অসহায়তা দেখতে না পেরে নিজেই উদ্ধার কাজে নেমে পড়েন। ভিডিওটি ১ মিনিট ৪ সেকেন্ডের, কিন্তু এর মধ্যেই এই ভিডিওটি দেখে ফেলেছেন বহু মানুষ। লাইক এবং কমেন্ট করে ওই ব্যক্তির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন নেটিজেনরা।