ভবিষ্যতের বিরাট রাম মন্দির নির্মাণের জন্য এক রাম ভক্ত দান করলেন এত টাকা ,জানলে আপনিও চমকে যাবেন !

গোপনে গোপনে মোদি সরকার ও মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ ইশারা শারে রাম মন্দির নির্মাণের কাজ শুরু করে দেওয়ার জন্য সংকেত দিয়ে দিয়েছে। সরকার সংসদে রাম মন্দির নির্মাণের বিল পাস করার কাজ শুরু করে দিয়েছে। আপনাদের জানিয়ে রাখি আগামী 25 শে নভেম্বর অযোধ্যায় এক বিশাল ধর্মসভা অনুষ্ঠিত হতে চলেছে। সন্ন্যাসীদের ডাকায় বিশাল ধর্ম সভায় উপস্থিত থাকবেন দেশের সমস্ত হিন্দুত্ববাদী সংগঠনগুলি। যার মধ্যে বিশ্ব হিন্দু পরিষদ এবং বজরং দল ও রয়েছে। আবার সব থেকে বড় খবর হলো এর মধ্যে প্রতাপ গড়ের আন্ত থানা এলাকায় এক বাসিন্দা রাম মন্দির নির্মান কাজের জন্য এক কোটি টাকা অনুদান দিয়েছেন, ওই ব্যক্তির নাম হল সীতারাম।

এই ব্যক্তিটি 20 বছর ধরে RSS এর জেলা সঞ্চালক পদে দায়িত্বে ছিলেন। আবার ইনি একজন প্রোপার্টি ডিলারও। আজ পর্যন্ত যে পরিমাণ অর্থ রাম মন্দির নির্মাণের জন্য দান করা হয়েছে এটি সবথেকে বেশি। এই 1 কোটি টাকা দান করার পর সারা জেলা জুড়ে চর্চা শুরু হয়ে গেছে। অপর দিকে আবার বাবরি মসজিদের পক্ষপাতী ইকবাল-আনসারী এই বিষয়ে বড়োসড়ো মন্তব্য করেন। তিনি বলেন যদি সরকার রাম মন্দিরের জন্য আইন তৈরি করতে পারেন তাহলে করুক এতে কোন সমস্যা নেই। বরং আমরা আইন পালন করার পক্ষেই থাকবো।

উনি এও বলেন দেশে মন্দির মসজিদ ইত্যাদি নিয়ে রাজনীতি করা বন্ধ হওয়া উচিত। এর আগে সীতারাম সরস্বতী শিশু মন্দির তৈরি করার জন্য নিজে তিন বিঘা জমি দান করে দিয়েছিলেন। উনি বললেন বলেন যে টুকু সম্পত্তি আছে তা পুরোটাই শ্রী রামের আশীর্বাদ। তাই আমি জমি বিক্রি করে এক কোটি টাকা রাম মন্দির নির্মাণ কার্যে দান করলাম। তিনি আরো বলেন যে ,এও আশা করছেন যে এবার ভগবান শ্রী রামের মন্দির নিশ্চয়ই তৈরি হয়ে যাবে।