ফের বড় পর্দায় গান গাইলেন রানাঘাটের রানু মন্ডল, মুহূর্তে মধ্যে ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া যেমন মানুষকে এক নিমেষে সেলিব্রেটি  দিতে পারে ঠিক তেমনই অনায়াসে তার জীবনে নানা সমস্যা ডেকে আনতেও পারে। সোশাল মিডিয়ার কামাল কী করতে পারে তার প্রমাণ রানু মন্ডল। রানাঘাট এর রানু মন্ডল এর জীবন ঘুরে গিয়েছিল এক রাতে৷  অনেকটা রূপকথার গল্পের মতো।  স্টেশনে দিন কাটানো রানু সুযোগ পেয়েছিল বলিউডে প্লে ব্যাক গায়িকা হিসেবে নিজেকে প্রকাশ করার। ইন্টারনেটের হাত ধরে হিমেশ রেশমিয়ায় সহযোগিতায় তার গলায় গাওয়া তেরি মেরি কাহানী  হিট হয়।

 

কিন্তু এই গানের পর থেকেই আস্তে আস্তে হারিয়ে যেতে থাকেন তিনি। মানুষও তাকে ভুলে যেতে থাকে।  লকডাউনের মধ্যে তাকে আবার ফিরতে হয় স্টেশনে৷ অর্থের অভাবে তিনি সকালের জলখাবারটুকুও খেতে পারতেন না। সম্প্রতি ভাইরাল একটি ভিডিওতে আবার রানু মন্ডল কে দেখা গেল। রানু মন্ডল তেরি মেরি কাহানি নিয়ে হাজির হলেন এক রিয়্যালিটি শোতে৷

এবার এয়ারের মাধ্যমেই হবে ফোন চার্জ, Xiaomi নিয়ে এল দুর্দান্ত টেকনোলজি

 

কমেডি স্টার নামের একটি শোতে রানু মন্ডল গয়েছিলেন৷ গান গাইলেন তার সুরেলা গলা নিয়ে। সকলের অনুরোধে তিনি তার বিখ্যাত গান তেরি মেরি কাহানি গেয়েছেন৷ গান শুনে আরো একবার মুগ্ধ হয়ে যান শ্রোতা- দর্শকরা।

একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে। একটা সময় রানু মণ্ডলের অব্ধুত কথা  ব্যবহারের জন্য অনেক নেটিজেন ক্রুদ্ধ হয়েছেন।  তবে অনেকেই বলেছেন তার স্বাভাবিকতার অভাব। সেই সমস্যার জন্য তিনি এরকম করে ফেলেন তাই দর্শকদের উচিত সবকিছু ভুলে আবার এই প্রতিভাবান শিল্পীর পাশে দাঁড়ানো।