নতুন বছরের আনন্দ কে দ্বিগুন করে তুলতে আবারো হাজির জিওর হ্যাপি নিউ ইয়ার অফার…

নতুন বছরকে স্বাগত জানানোর জন্য উৎসাহিত হয়ে রয়েছেন সকলেই। আর কটা দিনের অপেক্ষা তারপরেই নতুন বছর শুরু হতে চলেছে। আর ঠিক এইসময় রিলায়েন্স জিও নতুন অফার ঘোষণা করে দিলো তাদের গ্রাহকদের জন্য। প্রত্যেক বছরের মতো এবারও হ্যাপি নিউ ইয়ার অফার ঘোষণা করে দিল রিলায়েন্স জিও। বছর তিনেক আগে নতুন বছর উপলক্ষে বিনামূল্যে ডাটা ব্যবহার করার সুযোগ দিয়েছিল রিলায়েন্স জিও।

এবারেও নতুন বছর শুরু হওয়ার আগে সুখবর নিয়ে এলো জিও গ্রাহকদের জন্য। স্মার্টফোনে জিও অফার এর পাশাপাশি জিও ফোনের জন্যেও আকর্ষণীয় অফার ঘোষণা করেছেন মুকেশ আম্বানির কোম্পানি। এবার আপনাদের এই নিউ ইয়ার অফার সম্পর্কে জানাবো। জিও তরফ থেকে জানানো হয়েছে এই নতুন প্ল্যানে জিও তরফ থেকে দেওয়া হচ্ছে আনলিমিটেড ভয়েস কল, এসএমএস এবং ডাটা পরিষেবা পাওয়া যাবে এক বছরের জন্য।

তবে এটি শুধু প্রিপেড গ্রাহকদের জন্য। 2020 টাকা রিচার্জ করলে এই সুবিধা মিলবে জিও গ্রাহকদের। এতে হিসেব করে দেখা গেছে প্রতি মাসে 200 টাকার ও কম খরচে এই সুবিধা পেয়ে যাবেন জিও গ্রাহকরা। প্রত্যেকদিন 1.5 জিবি করে ডাটা এবং আনলিমিটেড কলের সুবিধা পাবেন এই প্ল্যানে। এছাড়া বিনামূল্যের JioTV, JioCinema এবং JioNews এর পরিষেবা তো রয়েছে। তবে এই অফার সীমিত সময়ের জন্য রয়েছে। গতকাল মঙ্গলবার থেকে এই অফারটি চালু হয়েছে। তাই আর দেরি না করে আপনার স্মার্টফোনে MyJio অ্যাপটি খুলে এই অফার সম্পর্কে বিস্তারিত জেনে নিন।

এবার জিও ফোনে কী কী অফার রয়েছে তা সম্পর্কে বিস্তারিত আলোচনা করব। এই নতুন অফার টির নাম দেওয়া হয়েছে ‘2020 জিও ফোন হ্যাপি নিউ ইয়ার অফার’। যারা এই নতুন বছরে জিও ফোন কিনতে চান তারা মাত্র 1500 টাকা দিয়েই নতুন জিও ফোন পেয়ে যাবেন। শুধু তাই নয় এর সঙ্গে 0.5 জিবি হাই স্পিড ডাটা এবং আনলিমিটেড কলিং এর সুবিধা পাবেন গ্রাহকরা। এছাড়াও এসএমএস এবং অন্যান্য জিও অ্যাপ এর সুবিধা পাবেনই। এবং এর বৈধতা থাকবে 365 দিন। এই অফারটি ও মঙ্গলবার থেকে চালু হয়েছে। তবে মনে রাখবেন এর আনলিমিটেড কলের সুবিধা শুধু জিও থেকে জিও এবং ল্যান্ডলাইন ফোন এর জন্য। অন্যান্য অপারেটরের কল করতে হলে 6 পয়সা প্রতি মিনিট চার্জ দিতে হবে গ্রাহকদের। আমরা সবাই জানি ট্রাই এর নিয়ম অনুসারে এ বছরের অক্টোবর মাসে এই আনলিমিটেড কলের সুবিধা বন্ধ করে দিয়েছে জিও। সেই সময় জানিয়ে দেয়া হয়েছিল অন্যান্য নেটওয়ার্কে ফোন করতে হলে এক্সট্রা চার্জ দিতে হবে। তাছাড়াও এই হ্যাপি নিউ ইয়ার অফারটি যে জিও গ্রাহকদের অনেকেরই পছন্দ হয়েছে তা বলা যেতেই পারে।