Skip to content

আবারো চাপ বাড়লো বলিউডের! রাতের ঘুম উড়লো সালমান থেকে শাহরুখের , আল্লু অর্জুন করলেন আবারো নতুন রেকর্ড

২০২৩ সালে প্রেক্ষাগৃহে অনেক বড় সিনেমা মুক্তি পেতে চলেছে, যেমন পুষ্পা ২, পাঠান, জওয়ান, টাইগার ৩, ডানকি, ছাড়াও আরো অনেক সিনেমা, তবে শাহরুখ খান ও সালমান খানকে পেছনে ফেলেছেন আল্লু অর্জুন। সালমানের ‘টাইগার ৩’ বা শাহরুখের ‘পাঠান’ সিনেমা নয়, মানুষ এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন আল্লু অর্জুনের ‘পুষ্পা ২’ সিনেমার মুক্তির জন্য।

ভারতীয় দর্শকরা বড় বাজেটের সিনেমা এবং সুপারহিট ফ্র্যাঞ্চাইজিগুলির জন্য উচ্ছ্বসিত এবং মুক্তির প্রত্যাশা প্রতিদিন বৃদ্ধি পাচ্ছে। অনেক সিনেমা প্রতি শুক্রবার বক্স অফিসে মুক্তি পায় এবং তার মধ্যে কিছু এমন সিনেমা রয়েছে, যা দর্শকদের মনে গভীর ছাপ ফেলে। এমন পরিস্থিতিতে, এখন অরম্যাক্স মিডিয়া, দর্শকদের মধ্যে কৌতূহল বৃদ্ধির সাথে ‘মোস্ট আওয়েটেড ফিল্মস’, অর্থাৎ বহুল প্রতীক্ষিত সিনেমা এবং আল্লু অর্জুন অভিনীত পুষ্পা ২ : দ্য রুল নামক সিনেমার একটি রিপোর্ট কার্ড শেয়ার করেছে।

আমরা আপনাকে বলি যে, পুষ্পা : দ্য রাইজ সিনেমাটিতে আল্লু অর্জুন এবং রশ্মিকা মান্দান্নার রক-সলিড পারফরম্যান্সের মাধ্যমে ভারতে আলোড়ন সৃষ্টি করেছিল। সিনেমার গানগুলি, যেমন ওও আন্তাভা, শ্রীবল্লী এবং সামি সামি বছরের ব্লকবাস্টার গান হয়ে ওঠে এবং মানুষকে এখনো এই গানগুলিতে মুগ্ধ হতে দেখা যায়। সোশ্যাল মিডিয়াতে এটি শেয়ার করা অরম্যাক্স মিডিয়া বহুল প্রতীক্ষিত সিনেমার একটি তালিকা শেয়ার করেছে, যেখানে এই ক্রমে চলচ্চিত্রগুলি অন্তর্ভুক্ত করা হয়েছে, পুষ্পা ২, পাঠান, টাইগার আর, জওয়ান এবং ডানকি।

ক্যাপশনে তারা লেখে, “#অরম্যাক্সসিনেম্যাটিক্স বহুল প্রতীক্ষিত হিন্দি সিনেমা, ২০২২ সালের ১৫ই অক্টোবর পর্যন্ত (শুধুমাত্র ২০২২ সালের ডিসেম্বরের পরে মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্রগুলি যার ট্রেলার এখনো প্রকাশিত হয়নি, তার ওপর বিবেচনা করা হয়েছে)” সম্প্রতি পুষ্পা ২ সিনেমার কথা বলা হয়েছিল, যার পরে সিনেমাটি এখন সকলের মধ্যে উত্তেজনা তৈরী করেছে। দলের উপস্থিতিতে পূজার অনুষ্ঠানের মধ্য দিয়ে শুভ মুহুর্তে এই সিনেমার শুটিং শুরু করেছেন নির্মাতারা। যদিও নির্মাতারা গ্যারান্টি দিয়েছেন যে, সিনেমাটি বড় এবং দুর্দান্ত হতে চলেছে। যার ফলে এই সিনেমাটি মুক্তির জন্য দর্শকদের উৎসাহও বাড়িয়ে দিয়েছে।