নতুন খবরবিনোদন

সালমান খানের জন্মদিনে বডিগার্ড শেরা দিলেন এমন উপহার,যা দেখার পর চমকে গেলো পুরো ফিল্ম ইন্ডাস্ট্রি।

বলিউডের অনেক নামকরা অভিনেতা,অভিনেত্রী আছে যারা এইসময় সফলতার সিঁড়িতে রয়েছে কিন্তু তাদের নিজস্ব জীবন সম্পর্কিত নানান খবর আমরা সংবাদ মাধ্যমে জানতে পারি , আর সেই খবর গুলোর মধ্যে কিছু এমন খবর থাকে সেগুলো শুনে অনেক সময় আমরা আশ্চর্য বোধ করি। এরই মধ্যে একজন হলেন সালমান খান।সালমান বলিউডের সেইসব অভিনেতাদের মধ্যে একজন,যার সিনেমা দেখার জন্য প্রচুর ফ্যান আসে এবং একটি সিনেমাই অনেক টাকা লাভ হয়। একটার পর একটা সুপারহিট সিনেমার অভিনেতা সালমান খানের সম্বন্ধে আজ আমরা আপনাদের জানাবো যে তার সহযোগীরা তার কত খেয়াল রাখে।

বলিউডের স্টার সালমান খান কোন না কোনভাবে সর্বদায় পরের উপকার করে থাকেন। আর তিনি যে এনজিও বানিয়েছেন ” বিং হিউম্যান” সর্বদাই গরীব এবং অসহায় লোকেদের সাহায্য করার জন্য। সালমান খান তার অর্জিত টাকার অর্ধেক ভাগ এই সমস্ত ভালো কাজে ব্যয় করেন। সালমান খানের সব ফ্যানরা তার বডিগার্ড “শেরা” কে নিয়ে ভালোভাবে জানেন এবং তার খারাপ সময় আসুক অথবা ভালো কিন্তু তার অঙ্গরক্ষক সর্বদাই সালমান খানের সঙ্গে থাকে। আজকাল সেরা অনেক খুশি। এর কারণ হলো, সালমান খানের জন্মদিনে তার অঙ্গরক্ষক তাকে এমনই একটি উপহার দিলেন আর সেটা তার অনেক ভালো লাগল এবং এই উপহারের জন্য তিনি সেরা কে ধন্যবাদ জানালেন।

বডিগার্ড শেরা সালমান খানকে কি গিফট দিয়েছিলেন এটা বলার আগে আপনাদের জানিয়ে দিই ,শেরা সেইসময় চর্চায় এসেছিলেন ।যখন তিনি বলেছিলেন , ভাই (সালমান খান) এর দিকে কোনো মুসিবেত আসার আগে তাকে আমার সঙ্গে লড়তে হবে। এবার আমরা জানাবো সালমান খানের জন্মদিনে তার বডিগার্ড শেরা তাকে কি উপহার দিয়েছিল।আসলে বডিগার্ড তাকে একটি কালো চশমা উপহার দিয়েছিলেন , যেমন তিনি বডিগার্ড মুভিতে পড়েছিলেন।এই চশমাটি দেখে সালমান অনেক খুশি আর এই জন্য তিনি শেরাকে ধন্যবাদ ও জানিয়েছিলেন।

Related Articles

Back to top button