সোশ্যাল মিডিয়াতে সোনু সুদ এর কাছে বিয়ে দেওয়ার আবেদন ভক্তের, যার জবাবে সোনু যা করলেন

করোনা কালে জনহিতকর মানুষ সোনু সুদের কাছে এবার একজন আবদার করে লিখলেন, “স্যর আপনি আমার বিয়ে দেবেন?” উত্তরের সোনু সুদ লেখেন, “কেন দেব না? বিয়েতে মন্ত্রও পড়ে দেব। শুধু বিয়ে করার জন্য মেয়ে নিজে দেখে নাও।”

 

করোনা সংক্রমণ ছড়ানোর জন্য অন্যান্য দেশের মতো ভারতবর্ষে বেশ কিছুদিন ধরে লকডাউন চালানো হয়েছিল। লকডাউনের সময় বিভিন্ন স্থানে কাজ করা বহু শ্রমিকরা বিপর্যস্ত হয়ে পড়েছিল। সেই শ্রমিকদের নিজেদের বাড়িতে পৌঁছে দেওয়ার জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল অভিনেতা সোনু সুদ। এরপর থেকেই অভিনেতা সকলের কাছে জনহিতকর মানুষ নামে পরিচিতি লাভ করেন।

তারপর থেকেই সদস্যদের কাছে থেকে আবদার আসে ওষুধের বিল মেটানোর জন্য, বাড়ি ভাড়া দিয়ে দেওয়ার জন্য, কেউ বা আবদার করেছিলেন ডিভোর্সের মামলায় সাহায্য করার জন্য প্রভৃতি। এছাড়াও একজন ব্যক্তি সোনু সুদকে লিখেছিলেন ,স্যর আমি মলদ্বীপ যেতে চাই। আমায় পৌঁছে দিন না।”

sonu Sood

উত্তরে সোনু লিখেছিলেন, “ভাই, সাইকেলে যাবে নাকি রিক্স-তে চেপে।”এরই মাঝে গত সোমবার অর্থাৎ ১৫ মার্চ সোনু সুদের কাছে একজন অদ্ভুত ধরনের আবদার করলে। যা দেখে রীতিমত অবাক হয়ে গেছে সোনুর ফ্যানেরা। আবদার করতে গিয়ে ব্যক্তিটি লিখেছেন, “স্যর আপনি আমার বিয়ে দেবেন?”

উত্তরে কোন জবাব দিয়েছিলেন যে তিনি ওই ব্যক্তির বিয়ে নিশ্চয়ই দেবেন। এমনকি বিয়েতে মন্ত্র পড়েও দেবেন। কিন্তু বিয়ের পাত্রীটা যে বিয়ে করবেন তাঁকেই খুঁজে নিতে হবে।