২৬ জানুয়ারি রামমন্দির দেখাবে বিশেষ চমক

এবার দুনিয়া দেখবে অযোধ্যার গৌরব। ২৬ জানুয়ারি প্যারেড সামিল হবে রাম মন্দির৷ করোনা মহামারী এখনো পিছু ছাড়েনি। 2021 এর প্রজাতন্ত্র দিবস 26 শে জানুয়ারির প্রস্তুতি এখন থেকেই শুরু হয়ে গেছে।শুধু তাই নয় এইবার রাজপথে গণতন্ত্র দিবসের দিন কিছু আলাদা ছবি দেখা যাবে। এই বছর অযোধ্যাতে রাম মন্দিরের বৈভব দিল্লির রাজপথে সারা দুনিয়া দেখবে। উত্তর প্রদেশ থেকে সামিল হবেন শাকিরা। রাম মন্দির এর মডেল দেখা যাবে। অযোধ্যার সংস্কৃতির ধারক বাহক রাম মন্দির।

রাজধানী নয়াদিল্লিতে প্রজাতন্ত্র দিবসের কুচকাওয়াজ চলাকালীন অযোধ্যাতে যে রাম মন্দিরটি নির্মিত হচ্ছে তা প্রদর্শিত হবে। রাম মন্দিরের ঝকঝকে উত্তর প্রদেশের সাংস্কৃতিক ঐতিহ্য শিরোনাম রাজ্য তথ্য বিভাগ প্রস্তুত করছেন। যা বিভিন্ন দেশে অযোধ্যা ও ভগবান রামের সাথে সম্পর্কিত সংস্কৃতি, ঐতিহ্য এবং শিল্পকেও চিত্রিত করবে।

ক্রিকেট প্রেমীদের জন্য বেরিয়ে এলো সুখবর! ফিটনেস টেস্টে উত্তীর্ণ রোহিত শর্মা, পাড়ি দেবেন সিডনি…

ভগবান রামের জন্মস্থানে দীর্ঘ প্রতীক্ষিত মন্দিরটি নির্মাণ করে অযোধ্যা ধর্মীয় পর্যটনের একটি প্রধান কেন্দ্র হয়ে উঠেছে। 13 নভেম্বর রামনগরের অধ্যায় 5 লাখের বেশি প্রদীপ জ্বালানো হয়েছিল। সারাদেশের রামভক্ত মানুষ যোগদান করেছিলেন। বহু বছর আগে রাম যখন বনবাস ছেড়ে বাড়ি ফিরেছিলেন দীপাবলিতে ঠিক তেমনি যেন অনুভূতি হয়েছিল মন্ত্রী হবার পর অযোধ্যায় এই নিয়ে চারবার হল।