শুভ পরিণয় সম্পন্ন, দেখুন বিয়ের পর স্বামী নিখিলের সঙ্গে নববধূ নুসরতের পোস্ট করা ছবি গুলি….

তৃণমূলের নবনির্বাচিত সংসদ তথা টলিউডের নামী অভিনেত্রী নুসরাত জাহান এখন বিবাহিত। চার হাত এক হয়ে গেল টলিউড নায়িকা নুসরাত জাহান ও বিখ্যাত বস্ত্র ব্যবসায়ী নিখিল জৈনের।তুরস্কের বোদরুম শহরে ধুম ধাম আয়োজন করে বিয়েটা সারলেন টলিউডের নামী অভিনেত্রী তথা নব্য নির্বাচিত সাংসদ নুসরত জাহান ৷ গত 17 জুন থেকে তুরস্কের বোদরুমের ‘সিক্স সেন্সেস কাপালায়াঙ্কা’য় বসেছিল বিয়ের আসর।

যদিও নুসরাতের স্বামী নিখিল জৈন গায়ে হলুদ সেরিমনির দিন তাঁর নিজের লুক ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছিলেন৷তবে সেখান থেকে নুসরতের কোনও ছবি সামনে আসেনি ৷ আর বিবাহ আসর থেকে ও নুসরতের কোনও ছবিই সামনে আসেনি ৷ যে ছবি দেখার জন্য হাপিত্যেশ করে বসেছিলেন নুসরতের ভক্তরা ৷ গত 15 জুন রাতে বোদরুম উড়ে গিয়েছিলেন এই দুই দম্পতি। আর সেখানে গিয়ে শুরু হয়ে যায় তাদের বিবাহের তোড়জোড়ও।রূপকথার মতো সেজে উঠছে সিক্স সেন্সেস কাপলাঙ্কায়া।

কলকাতার বাড়িতে একপ্রস্থ ‘হলদি’ সেরিমনি সেরে ফেলেছিলেন নুসরত। তারপর বোদরুমের আরও একবার রয়েছে গায়ে হলুদের পর্ব। এ ছাড়াও 18 তারিখে ছিল মেহেন্দি এবং সঙ্গীতের জমাটি আসর। আর 20 জুন হবে হোয়াইট ওয়েডিং।তার জন্য বিশেষ ব্যবস্থা ছিল কাপলাঙ্কায়াতে। মেনুতে ছিল এশিয়ান, টার্কিশ এবং মেডিটেরেনিয়ান ছোঁয়া। কখনও জমকালো লেহঙ্গা, আবার কখনও ইন্দো-ওয়েস্টার্ন টাচে সেজে উঠেছিলেন নুসরত-নিখিল, শোনা গিয়েছে তেমনটাই। অতিথিদের ঘর সাজানো ছিল ফুল দিয়ে। ফুল দিয়েই বানানো হয়েছে ‘এনজে’লোগো।

আর 19 তারিখ সবার মতে বিয়ে সারলেন নুসরত এবং নিখিল।এখন থেকে তিনি নিখিল ঘরণী। তবে আইনি মতে বিয়েটা অবশ্য হবে দেশে ফেরার পরেই। ডেস্টিনেশন ওয়েডিং হওয়ায় আমন্ত্রিতদের অনেকের পক্ষেই নুসরত-নিখিলের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকা সম্ভব হয়নি। তাই 4 জুলাই কলকাতাতেই রাখা হয়েছে রিসেপশন পার্টি।

Related Articles

Close