সৌরভ গাঙ্গুলির বায়োপিকে ডোনার চরিত্রে নুসরত জাহান! নেটিজেনদের দাবীতে উত্তাল গোটা নেটপাড়া

শচীন টেন্ডুলকার, মহেন্দ্র সিং ধোনি এবং মোহাম্মদ আজহারউদ্দিনের পরে এবার সৌরভ গাঙ্গুলীর বায়োপিক হতে চলেছে সিনেমা জগতে। এর আগে অনেকবারই সৌরভের বায়োপিক হতে চলেছে বলে খবর পাওয়া গেলেও সেই খবরগুলি পরবর্তীকালে ভুয়া প্রমাণিত হয়। তবে এবার বিসিসিআই সভাপতি নিজেই জানিয়েছেন যে তাঁর বায়োপিক আসতে চলেছে। সৌরভের চরিত্রে দেখা যেতে পারে রানবির কাপুর কে। নেট বাসীরা চাইছেন যে ডোনার চরিত্রে অভিনয় করুন নুসরত জাহান।

Sourav Ganguly biopic

এই ছবি বানানোর জন্য 200 কোটি টাকার বাজেট রাখা হয়েছে। সৌরভের চরিত্রে অভিনয় কে করবেন সেই বিষয়ে সৌরভ নিজেই রণবীর কাপুরের নাম টি বলেছেন। এক সাক্ষাৎকারে সৌরভ এই সংবাদটিকে নিজেই নিশ্চিত করেছেন। সৌরভ জানিয়েছেন, “হ্যাঁ, আমি বায়োপিকের সাথে একমত হয়েছি। এটি হিন্দিতে হবে তবে এখনই পরিচালকের নাম প্রকাশ করা সম্ভব নয়। সবকিছু চূড়ান্ত হতে আরও কিছুটা সময় লাগবে।”

সৌরভের বায়োপিক তৈরি হচ্ছে এই খবরটি জনসমক্ষে আসার পর থেকেই মহারাজের ভক্তরা উচ্চসিত হয়েছেন। সৌরভ গঙ্গুলির ছবিতে রণবীর কাপুর অভিনয় করলেও ডোনার চরিত্রে কে অভিনয় করবেন? এই নিয়ে উঠেছে নেটপাড়ায় জল্পনা। নেটিজেনদের দাবি নুসরাত জাহানকে বেশ ভালো মানাবে ডোনার চরিত্রে। তবে এটা ছিল নেহাতই ঠাট্টা। আর এই কারনেই নুসরাতের ব্যক্তিগত জীবন নিয়ে নানা সমালোচনার সৃষ্টি হয়েছে।

এর আগে অনেক প্রযোজকরাই সৌরভ গাঙ্গুলীর বায়োপিক করার জন্য উদগ্রীব হয়ে উঠেছিলেন। একতা কাপুর থেকে শুরু করে ফক্সটার স্টুডিওতে ও অনেক প্রযোজকরা সৌরভ গাঙ্গুলীর বায়োপিক বানানোর ইচ্ছা প্রকাশ করেছিলেন। একটি ছবিতে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন তিনি কিন্তু সকলের প্রস্তাবকে এই ভারতীয় প্রাক্তন ক্রিকেট অধিনায়ক প্রত্যাখ্যান করেছিলেন।