খোঁজ নেই নিখিলের, শাড়ি শাখা পলা সিঁদুরে সেজে যশের সঙ্গে দক্ষিণেশ্বর মন্দিরে নুসরত!ভাইরাল ভিডিও

টলিউডের তারকাদের মধ্যে এখন নজরে রয়েছেন নুসরত জাহান (nusrat jahan) ও যশ দাশগুপ্ত (yash dasgupta)।  দিওয়ালির পর থেকেই হঠাৎ করে যেন দূরত্ব বেড়ে গিয়েছে নুসরত ও নিখিল জৈনের মধ‍্যে। আর এই দূরত্ব এখন আরো অনেক বেশি স্পষ্ট। নিখিলের জায়গা দখল করেছেন যশ,এই গুঞ্জন শোনা যাচ্ছে টলিউড থেকে নেটপাড়া প্রায় সর্বত্রই।

গত বছরের ডিসেম্বরেই দক্ষিণেশ্বর কালীমন্দিরে দেখা গিয়েছিল নুসরত ও যশকে। তাঁদের সঙ্গী ছিলেন তৃণমূলের প্রাক্তন মন্ত্রী মদন মিত্র। একটি ভিডিও এই মুহূর্তে ভাইরাল হয়েছে৷ সেখানে নুসরত, যশ এবং মদন মিত্রকে দেখা গিয়েছে এক ফ্রেমে। নুসরতের পরনে গোলাপি কাঞ্জিভরম শাড়ি, হাতে শাখা পলা, সিঁথিতে সিঁদুর। পাশে জিন্স ও টিশার্টে যশ, মাথায় টুপি, মুখে মাস্ক। হাসিমুখে কথাবার্তা বলছেন   নুসরত ও মদন মিত্র।  তবে এই তিনজন একসঙ্গেই দক্ষিণেশ্বরে গিয়েছিলেন নাকি সেখানে গিয়ে নুসরত যশের সঙ্গে দেখা হয়েছিল মদন মিত্রের ? এই প্রশ্নের উত্তর জানা যায় নি৷

টাটা স্টীলের পরিকল্পনা এসেছিল স্বামীজির সঙ্গে আলাপচারিতায়, জাপান থেকে কানাডার জলপথেই তৈরি হয়েছিল শিল্পের রূপরেখা

এরপরেই রাজস্থানে আজমের শরীফে যশ ও নুসরতকে একসঙ্গে দেখা যায়৷ এতেই  আরও বাড়ে জল্পনা। শোনা যাচ্ছে বিলাসবহুল রিসর্টেও নাকি একসঙ্গে সময় কাটিয়েছেন নুসরত ও যশ। কিন্তু যশ বলছেন অন্য কথা৷  নুসরতের সুরে সুর মিলিয়ে তিনি বলেছেন, প্রতিবছরই রোড ট্রিপে বেরোন তিনি। এবারে রাজস্থান গিয়েছিলেন। অন‍্য কে সেখানে যাবেন তা যশ জানেন না৷ তার জানার কথা নয়। নুসরতের বিয়ে ভাঙা নিয়েও তাঁর কোনো ধারনা নেই বলে সাফ জানিয়ে দেন যশ।

সংবাদ মাধ‍্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী সাংসদ  নুসরত  বলেছেন, “আমার ব‍্যক্তিগত জীবন জনসাধারণের জন‍্য নয়। মানুষ সবসময় আমাকে কাঠগড়ায় দাঁড় করিয়েছে। এবারে আমি আর কিছু বলব না। আমার কাজ, আমার অভিনয় দিয়ে মানুষ বিচার করুক। আমি ভাল না খারাপ অভিনেত্রী সেটা বলুক। আমার ব‍্যক্তিগত জীবন আমি কারুর সঙ্গে ভাগ করে নেব না।”