এবার 80 টাকা নয় মাত্র 60 টাকায় পাবেন পেট্রোল-ডিজেল ,জানুন কিভাবে !

দিন দিন পেট্রোল ও ডিজেলের দাম যে হারে বাড়ছে তাতে মধ্যবিত্তদের কপালে চিন্তার ভাঁজ দেখা যাচ্ছে। ইতিমধ্যেই পেট্রোলের দাম 80 টাকা ছাড়িয়ে গেছে আবার ডিজেলের দাম 80 টাকার কাছাকাছি বললেই চলে। এইরকম অবস্থায় যদি আপনি 40 টাকা ছাড় পান তাহলে কেমন হয়!চমকে যাচ্ছেন তাই তো, একে পেট্রোলের এত দাম তারপর আবার তার মধ্যে 40 টাকা ছাড়? হ্যাঁ এবার এমনই আকর্ষণীয় অফার পেতে চলেছে তেল ক্রেতারা। তবে তেল কিনে টাকা দিতে হবে একটি অ্যাপ এর মাধ্যমে। যেখানে 100 টাকার তেল কিনলে পাবেন 40 টাকা ক্যাশব্যাক।


ফোন পে এই অসাধারণ ক্যাশব্যাক অফারটি এনেছে সব গ্রাহকদের জন্য। এই অ্যাপের মাধ্যমে যদি গ্রাহকরা তেল কিনেন তাহলে 100 টাকার মধ্যে 40 টাকা ছাড় পাবেন। ফলে ফোন পে থেকে যদি আপনি পেমেন্ট করেন তাহলে আপনার 1 লিটার তেলের দাম দাঁড়াচ্ছে 55 টাকা। তবে সমস্ত পেট্রোল পাম্প গুলিতে ফোন পে দ্বারা পেমেন্ট করা যাচ্ছে না। যে সমস্ত পেট্রোল পাম্প গুলিতে ফোন পে দ্বারা পেমেন্ট নেওয়া হচ্ছে সেই সমস্ত পেট্রোল পাম্প গুলিতে লম্বা লাইন চোখে পড়ছে। এই অ্যাপটি থেকে আপনি দিনে একবার 100 টাকার তেল কিনলে 40 টাকা ছাড় পাবেন।

এই 40 টাকা ক্যাশব্যাক টি ফোন পে ইউজার রা পেয়ে যাবেন তাদের গিফট ভাউচার ওয়ালেটে।এই অ্যাপটি আপনি গুগল প্লে স্টোরে পেয়ে যাবেন। এবং আপনি যদি অ্যাপটি কাউকে শেয়ার করেন তাহলে পেয়ে যাবেন 100 টাকার গিফট ভাউচার। এবং যিনি ইনস্টল করবেন তিনি তিনি প্রথম ট্রানজ্যাকশন করলেই পেয়ে যাবেন 100 টাকার গিফট ভাউচার পাওয়া যাবে।

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close