Jio-র দুর্দান্ত প্ল্যানে বাজিমাত, ২০০ টাকারও কম দামে ১৪ টি OTT প্লাটফর্মের সাবস্ক্রিপশন সহ Jio দিচ্ছে আনলিমিটেড ডাটা ব্যবহারের সুবিধা

জিও এবার ফাইবার ব্যবহারকারীদের জন্য একটি নতুন অফার নিয়ে এসেছে। জিও, এন্টারটেইনমেন্ট বোনানজা প্ল্যান চালু করেছে। প্ল্যানটি পুরানো এবং নতুন জিও ফাইবার গ্রাহকদের জন্য উপলব্ধ হবে। কোম্পানী এই প্ল্যানটি জিও ফাইবার পোস্টপেইড বিভাগে চালু করেছে। জিও ফাইবারের নতুন প্ল্যান ৩৯৯ টাকা থেকে শুরু হচ্ছে। কোম্পানী এতে ১৪টি ওটিটি প্ল্যাটফর্মের অ্যাক্সেসও দিচ্ছে। ব্যবহারকারীরা জিও ফাইবার পোস্টপেইড সংযোগের সাথে ইন্টারনেট বক্স, সেট টপ বক্স এবং বিনামূল্যে ইনস্টলেশন পাবেন।

কোম্পানীর থেকে জানা গেছে, এসবের দাম প্রায় ১০ হাজার টাকা। এর সাথে ব্যবহারকারীরা অতিরিক্ত ১০০ টাকা দিয়ে সীমাহীন বিনোদনের অ্যাক্সেস পাবেন। ব্যবহারকারীদের সীমাহীন ডেটার জন্য প্রতি মাসে ৩৯৯ টাকা প্রাথমিক মূল্য দিতে হবে। ব্যবহারকারীরা মাত্র ১০০ থেকে ২০০ টাকা অতিরিক্ত দিয়ে ১৪টি ওটিটি প্ল্যাটফর্মে অ্যাক্সেস পেতে পারেন। জিও ফাইবারের নতুন প্ল্যানগুলি ২০২২ সালের ২২শে এপ্রিল থেকে পাওয়া যাবে। জিওর দেওয়া তথ্য অনুসারে, ব্যবহারকারীরা ১৪টি ওটিটি প্ল্যাটফর্মে অ্যাক্সেস পাবেন।

ব্যবহারকারীরা Disney + Hotstar, Zee5, Sony liv, Sunnxt, Discovery +, Hoichoi, Alt balaji, Eros Now, Lionsgate, Shemaroo Me, Universal +, Voot Kids, Jio Cinema সহ ১৪টি ওটিটি প্ল্যাটফর্মে অ্যাক্সেস পাবেন। ব্যবহারকারীরা ছোট এবং বড় উভয় স্ক্রিনে এই সমস্ত বিনোদন অ্যাপ উপভোগ করতে পারবেন। ৩৯৯ টাকায় ব্যবহারকারীরা ৩০ এমবিপিএস গতিতে ইন্টারনেট পাবেন। যদি ১০০ টাকা বেশি দেন, তবে আপনি ৬টি অ্যাপে অ্যাক্সেস পাবেন, আবার যদি ২০০ টাকা বেশি দেন, তাহলে আপনি ১৪টি ওটিটি প্ল্যাটফর্মে অ্যাক্সেস পাবেন।

এই তালিকার সবচেয়ে ব্যয়বহুল প্ল্যানটি প্রতি মাসে ৩,৯৯৯ টাকা, যেখানে ১০০ এমবিপিএস গতির ইন্টারনেট এবং ১৪টি ওটিটি প্ল্যাটফর্মে অ্যাক্সেস পাবেন। এর জন্য ব্যবহারকারীদের My Jio অ্যাপে যেতে হবে। এখানে এন্টারটেইনমেন্ট প্ল্যানে ক্লিক করতে হবে। এখন ব্যবহারকারীদের নতুন প্ল্যানের জন্য অগ্রিম ভাড়া দিতে হবে। বিদ্যমান প্রিপেইড ব্যবহারকারীরা তাদের প্ল্যান পোস্টপেইডে স্থানান্তর করতে পারেন। এর জন্য ওটিপির মাধ্যমে নম্বর যাচাই করতে হবে। এরপর মাই জিও অ্যাপ থেকে পছন্দের প্ল্যানটি বেছে নিয়ে এর জন্য অর্থ প্রদান করতে হবে।