এখন আপনিও জিততে পারেন লটারি যদি এই সহজ নিয়ম আপনিও অবলম্বন করেন।

দুর্গাপুজো হোক বা কালি পুজোতেই হোক কমবেশি আমরা সকলেই লটারি কেটে থাকি কিন্তু লটারি জেতাতা সবাই কারো ভাগ্যে জোটে না। লটারী খেলা বা কাটা আপনি কোন নিয়ম অনুসারে করতে পারেন না , এটা পুরাটাই ভাগ্যের লিখন । যদি আপনি ভাবেন যে , এমন কোন উপায় আছে যেটা দিয়ে আপনি লটারি জিতে নেবেন তাহলে আপনার ভুল ধারণা। আপনি যদি লটারি কাটেন বা কাটতে ইচ্ছুক থাকেন বা আপনার ভাগ্য আপনার সাথ দিচ্ছে না, তাহলে আমরা এমন কিছু পদ্ধতি আজকে আলোচনা করব যে পদ্ধতি দ্বারা কিছুটা হলেও আপনি উপকৃত হবেন।

আবার কখনো কখনো দেখা যায় , প্রচুর পরিমাণে মধ্যবিত্ত ও গরিব পরিবারের মানুষজন নিজের ভাগ্যকে পরীক্ষা করার জন্য হয়তো নিজের পরিশ্রমের অর্থ লটারি কেনাতে ব্যয় করেন , কিন্তু ভাগ্য কখন কার বদলায় কেউ বলতে পারে না। যদিও বন্ধুরা কিছু এমন পদ্ধতি আপনাদের বলবো যেটাতে হয়তো আপনাদের লটারি কাটতে কিছুটা হলেও সাহায্য হবে,

(১) লটারি কাটার আগে বিগত বছরে কোন কোন টিকিটগুলো লটারি জিতেছে সেটা একবার দেখে নিলে মন্দ হয় না । যদি আমরা সমীক্ষা অনুযায়ী দেখি তাহলে ১৯৯৫ থেকে ২০১৫ সাল পর্যন্ত যে সংখ্যাভিত্তিক সবথেকে বেশি জিতেছে সেটি হল ১, অর্থাৎ ১ অংক নাম্বার থাকা লটারী কিনলে মন্দ হয় না, যেমন – ১২১২৫৬৭ ,১৪৫৩৭৮ ।

(২) সব সময় চেষ্টা করবেন ছোট সংখ্যা নাম্বার যুক্ত লটারি কেনার , এছাড়া আপনাদের জানিয়ে দেই যে, ১ সংখ্যক দ্বারা লটারি জেতার সম্ভাবনা ৬০% থাকে।

(৩) লটারি কেনার সময় আপনি পরপর নাম্বার যুক্ত টিকিট কিনতে পারেন , যেমন – ৩-৪ ,৫-৬,৭-৮ ।

(৪) ৮ – এর পাশের সংখ্যা আপনি পারলে বাছাই করতে পারেন , অনেক সময় দেখা যায় ৭,৯ এসব সংখ্যার জেতার সম্ভাবনা বেশি থাকে।

(৫) বিগত বছরের লটারি গুলোতে আপনি দেখতে পাবেন বেশিরভাগ সময় বিজোড় সংখ্যায় ফল প্রকাশিত হয় তাই আপনি পারলে বিজোড় সংখ্যার লটারি কেনার প্রয়াস করতে পারেন।

Related Articles

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Close