এখন মাত্র ৪৯৯ টাকাতেই হতে পারেন Ola Electric Scooter এর মালিক, কীভাবে করবেন বুকিং, বিস্তারিত জানতে

বর্তমানে অগ্নিমূল্য পেট্রোল ও ডিজেল । পেট্রোলের দাম ছাড়িয়েছে লিটার প্রতি ১০০ টাকার উপর অন্যদিকে ডিজেল ১০০ টাকা ছুঁইছুঁই। সাধারণ মানুষের অবস্থা শোচনীয়। লকডাউন হওয়ায় বন্ধ ট্রেন ,বাস। তেলের দাম লাগামছাড়া বৃদ্ধির ফলে প্রভাব পড়েছে সর্বত্র। এবার সাধারন মানুষের কথা মাথায় রেখে ওলা দেশের মাটিতে তৈরি করতে চলেছে প্রথম ইলেকট্রিক স্কুটার। ইতিমধ্যেই বুকিং শুরু হয়ে গেছে। বুকিংয়ের প্রথম দিন থেকেই ব্যাপক হারে সাড়া মিলেছে বলে জানা যাচ্ছে। কিভাবে বুক করবেন ওলা ইলেকট্রিক স্কুটার আসুন জেনে নিন:–

ওলা এই প্রথম ইলেকট্রিক স্কুটার লঞ্চ করতে চলেছে। ইলেকট্রিক স্কুটার এর ব্যাপক চাহিদা থাকায় বুকিং এর ক্ষেত্রে সমস্যা তৈরি হয়েছে ক্রেতাদের এবার সেই ইচ্ছুক তাদের সুবিধার্থে বেশকিছু পদক্ষেপ নিল ওলা ইন্ডিয়া কোম্পানি। যাতে খুব সহজেই বাড়িতে বসে স্কুটার বুক করতে পারেন ক্রেতারা। আশ্চর্যজনক বিষয় হলো এই স্কুটার টি বুক করতে গেলে আপনাকে দিতে হবে মাত্র ৪৯৯ টাকা।

দেখে নিন ইলেকট্রিক স্কুটার বুক করার ৬টি ধাপ—

১) প্রথমে olaelectric.com এ লগইন করুন। এবার Reserve for ৪৯৯ বাটনে ক্লিক করুন।

২) এবার নিজের মোবাইল নাম্বার দিন যাচাইয়ের জন্য ক্যাপচা বক্সটি টিক দিয়ে, নেক্সট বাটনে ক্লিক করুন।

৩) মোবাইলে যে ওটিপি এসেছে তা লিখে ফের নেক্সট বাটন ক্লিক করুন।

৪) এবার একটা ডায়ালগ বক্স খুলে যাবে আপনার সামনে যেখানে Total payable-Rs ৪৯৯ টাকা দিতে তিনটি অপশন দেওয়া হবে ডেবিট/ ক্রেডিট কার্ড ছাড়াই ইউপিআই ও নেট ব্যাংকিং এর মাধ্যমে জমা দেওয়া যাবে বুকিংয়ের ৪৯৯ টাকা।

৫) পছন্দের পেমেন্ট অপশনে ক্লিক করে টাকা জমা দিন।

৬) একবার তাকা ঠিকমত জমা পড়লে স্কুটার এর কাস্টমার আইডি আপনার কাছে চলে আসবে। রেজিস্টার মোবাইল নাম্বারটি চেক করে নেবেন, ওখানে বিস্তারিত এসে যাবে।

বুকিংয়ের টাকা ফেরত বা অর্ডার ট্রান্সফার কীভাবে করবেন দেখুন:—

কোন কারণে যদি বুকিং এর পর ক্রেতা স্কুটার টি কিনতে না চান তাহলে পুরো টাকাটাই অর্থাৎ ৪৯৯ টাকা ফেরত পাবেন। তবে সেক্ষেত্রে বাতিল হওয়ার ৭ থেকে ১০ দিনের মধ্যে ক্রেতার নির্দিষ্ট একাউন্টে পৌছে যাবে। কেউ যদি তার বুকিং অন্য কারোর নামের ট্রানস্ফার করতে চান তাহলে [email protected] এ অনুরোধ করে একটি ইমেইল পাঠাতে হবে ক্রেতাকে।