Categories
নতুন খবর Bangla News

এখন মাত্র 5 টাকা খরচ করে আপনিও দেখা করতে পারেন প্রধানমন্ত্রীর সাথে। কীভাবে জানতে….

আপনি কি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীজির বড় ভক্ত। মোদীজির সাথে দেখা করার ইচ্ছা রয়েছে? তাহলে আজকের এই খবর টি শুধুমাত্র আপনার জন্যই। আর অপেক্ষা নয় এবার মাত্র পাঁচ টাকা খরচ করেই সুযোগ পেয়ে যাবেন মোদিজির সাথে দেখা করার। সেই সাথে এই টাকার বিনিময়ে আপনি পেয়ে যাচ্ছেন নামো কফি মগ এবং নামো টি-শার্ট।দেশের প্রধানমন্ত্রীর ব্যক্তিগত একটা অ্যপ রয়েছে। সেই অ্য‌‌পে গিয়ে আপনি দেশের জন্য দান করতে পারেন ৫ টাকা। আপনি যখন এই অ্যপে কিছু সাহায্য দান করবেন তখন আপনাকে দেওয়া হবে একটা রেফারেল কোড।

এই কোড আপনি বিভিন্ন স্যোসাল সাইডে ১০০ জন কে পাঠাবেন। আর যদি আপনার কোড ব্যবহার করে ১০০ জন আলাদা আলাদা মানুষ দান করেন তাহলে আপনি হবেন সেই ভাগ্যবান মানুষ। অর্থাৎ আপনি পেয়ে যাবেন প্রধানমন্ত্রীর সাথে দেখা করার সুযোগ।

বিজেপি নেতৃত্বের তরফে জানানো হয়েছে যে, যদি কোনো ব্যক্তির কোড ব্যবহার করে খুব কম হলেও ১০ জন ব্যক্তি দান করেন তাহলে সেই ব্যক্তি কে দেওয়া হবে নামো টিশার্ট।

তার সাথে আরও জানানো হয় এমনি তে প্রধানমন্ত্রী খুব বেশি মানুষের সাথে দেখা করার সুযোগ পান না। তাই মানুষের সাথে দেখা করার জন্য বিজেপির তরফে এই অভিনব উদ্দ্যোগ নেওয়া হয়েছে।আপনি যদি এখনো আপনার ফোনে নামো অ্যপ না নিয়ে থাকেন তাহলে প্লেস্টোরে গিয়ে এখনই ডাউনলোড করে নিন। এবং রেজিস্টার সম্পূর্ণ করে অ্যপটি ব্যবহার করা শুরু করে দিন।

#অগ্নিপুত্র

By The India Desk

Indian famous bengali portal, covers the breaking news, trending news, and many more. Email: [email protected]