অপেক্ষার হল অবসান। গ্যাস সিলিন্ডার উপভোক্তাদের জন্য মোদি সরকার দিলেন খুশির খবর।

সাধারণ মানুষদের জন্য মোদি সরকার নিয়ে এসেছে একটি নতুন যোজনা। অসময়ে গ্যাস সিলিন্ডার শেষ হয়ে যাওয়া সত্যিই একটা অনেক বড়ো সমস্যা , এছাড়াও যাদের সিঙ্গেল সিলিন্ডার তাদেরকেই বেশিরভাগ এই সমস্যার সম্মুখীন হতে হয়। বেশিরভাগ ঘরেই এমন দেখা যায় যে হঠাৎ করে গ্যাস সিলিন্ডার শেষ হয়ে যায় এবং সিলিন্ডার বুক করার পর হয়তো সেটি ৩-৪ দিন অথবা ১ সপ্তাহ পর আসে। কিন্তু এবার থেকে আর এমন হবে না, এবার যখনই কোন বাড়িতে গ্যাস সিলিন্ডার শেষ হবে তৎক্ষণাৎ তাকে ৫ কিলোর একটি ছোট্ট গ্যাস সিলিন্ডার দেওয়া হবে।

যখন থেকে বিজেপিকে হারের সম্মুখীন হতে হয়েছে , বিজেপির সকল নেতা এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এবার আগের তুলনায় অনেক বেশি সতর্ক ও এক্টিভ হয়ে নিজেদের কাজ করে যাচ্ছেন। ভারতের জনসাধারণের জন্য মোদীজী একটি নতুন যোজনা নিয়ে এলেন এতে ভারতের সাধারণ মানুষেরা অবশ্যই খুশি হবেন। বিধানসভার নির্বাচন ভোটে বিজেপিকে হারিয়ে কংগ্রেস জয়লাভ করেছে। বিজেপিকে হারিয়ে কংগ্রেসের নেতা এবং কার্যকতাদের মধ্যে এখন খুশির মহল রয়েছে। ভারতের পাঁচটি রাজ্যে বিজেপি হেরে গিয়েছে, শুধু এটাই নয় বিজেপি কে হারানোর পর রাহুল গান্ধী এবার প্রধানমন্ত্রী হবার স্বপ্ন দেখছেন। কিন্তু লোকসভার ভোট এখনো বাকি এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এটা ভালো করেই জানেন যে লোকসভার ভোটে কিভাবে বিজেপিকে পুনরায় জিততে হবে।


আপনাদের জানিয়ে দিই এই সম্পূর্ণ যোজনা টি ইন্ডিয়ান অয়েল কর্পোরেশন এর পক্ষ থেকে জারি করা হয়েছে। আপনার গ্যাস যদি হঠাৎ শেষ হয়ে যায় তাহলে আপনি আপনার কাছের ইন্ডিয়ান ডিস্ট্রিবিউটার এর কাছ থেকে 5 কিলোর সিলিন্ডার যুক্ত গ্যাস ক্রয় করতে পারেন।এবং তার জন্য আপনাকে খালি আপনার ব্যাংকের খাতাটি সেখানে দেখাতে হবে এছাড়াও এই অতিরিক্ত গ্যাস সিলেন্ডার টি নেওয়ার জন্য আপনাকে আলাদাভাবে কোন অনলাইনে বুকিং করতে হবে না।


বিশেষজ্ঞদের মতে , মোদি সরকারের নেওয়া এই নতুন যোজনাই দেশের লক্ষাধিক মানুষ লাভবান হবেন। এই যোজনার ফলস্বরূপ ভারতীয় জনতা পার্টি লোকসভায় ভালো ফল পেতে পারে। শুধু তাই নয় ,মোদি সরকারের এই যোজনার ঘোষণার পর থেকে দেশের অনেক প্রান্তে সাধারণ মানুষ পরিষ্কার জানিয়ে দিয়েছে ভোট এবার বিজেপিকেই দেবেন তারা। আপনিও যদি সরকার এই পদক্ষেপে খুশি হয়ে থাকেন তাহলে আমাদেরকে কমেন্ট বক্সে নিশ্চয়ই লিখে জানাবেন।

আরো নতুন নতুন খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের ওয়েব পোর্টাল টিতে।

Related Articles

Back to top button