চতুর্থ বার বাবা হলেন সইফ! দেখে নিনি কী প্রতিক্রিয়া দিলেন প্রথম পক্ষের নবাব কন্যা সারা আলি খান

বহু প্রতীক্ষার অবসান৷ শুক্রবার থেকেই অপেক্ষা ছিল   কখন করিনার কোলে  ফুটফুটে একরত্তি শিশু জন্ম নেবে। সন্তান এর জন্ম হয়নি কিন্তু তার আগেই অভিনেত্রীর বাড়িতে এসে পৌঁছেছে খুদের জন্য একগুচ্ছ উপহার। অবশেষে  ২১ শে ফেব্রুয়ারীর সকালে নবাব পরিবারে জন্মালেন নবাব পুত্তুর। দ্বিতীয়বার পুত্র সন্তানের মা হলেন করিনা কাপুর। শনিবার রাতে করিনা কাপুরকে ভর্তি করা হয়েছিল মুম্বইয়ের ব্রিজ ক্যান্ডি হাসপাতালে।

চতুর্থ বারের জন্য বাবা হলেন বলিউডের নবাব সইফ আলি খান। সইফের প্রথম পক্ষের কন্যা সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করে লিখেছেন, “মেয়েটি সূর্যের কিরণ পেতে চায়”। বাবার চতুর্থ সন্তানের জন্মের পর সারার এই মন্তব্য ঘিরে ইতিমধ্যেই শুরু হয়েছে তুমুল জল্পনা। তাহলে কি নতুন অতিথির আগমনে খুশি নন সারা আলি খান ? প্রশ্ন উঠেছে৷

চতুর্থ পুত্র এর জন্মের  আগে সংবাদ মাধ্যমের কাছে দেওয়া সাক্ষাৎকারে সইফ সাফ জানিয়েছিলেন, তার তিন সন্তানই তার কাছে খুব আদরের।  যেকোনো পরিস্থিতিতেই তাদের পাশে তিনি সবসময়ের জন্য রয়েছেন। যদিও সইফ স্বীকার করেন যে, তৈমুর ছোট তাই তাকে বেশি সময় দিতে হয়।  কিন্তু তার তার বড় ছেলে ইব্রাহিম এবং কন্যা সারার সাথেও তার নিয়মিত যোগাযোগ রয়েছে বলেই জানান সইফ আলি খান।

ফেব্রুয়ারি-মার্চ মাসে তালিকায় কী রয়েছে ঘোরার প্ল্যান? ঘুরে আসতে পারেন এই তিনটি জায়গায় বাজেট থাকবে আপনার সাধ্যের মধ্যেই

ছোট থেকেই বাবার সঙ্গে দারুণ সম্পর্ক সারার। দুজনেই দুজনের কাছে বন্ধুর মত৷  এককথায় দুজন দুজনের বেস্ট ফ্রেন্ড। কিন্তু নিজের মা কে ছেড়ে বাবা যখন অন্য কাউকে বিয়ে করছেন তখন সেটা জেনেও সারার প্রতিক্রিয়া কি ছিল জানলে অবাক হয়ে যেতে বাধ্য আপনি।

সইফের সঙ্গে করিনার বিয়ের কথা শুনে সারার প্রথম প্রতিক্রিয়া ছিল বাবার বিয়েতে তিনি কী পরবেন। কারণ তার ড্রিম অভিনেত্রী ছিলেন করিনা কাপুর। সেই অভিনেত্রী যখন নিজের কাছের মানুষ হতে চলেছেন, তখন সারাকেও তো বেস্ট দেখাতেই হবে।