এবার রিচার্জ করুন জিওর মান্থলি প্যাক, JIO থেকে অন্য নম্বরে ফোন করতেও লাগবে না টাকা..

গত 10 ই অক্টোবর থেকে রিলায়েন্স জিও টেলিকমের অন্যান্য অপারেটর নম্বরে ফোন করার জন্য 6 পয়সা প্রতি মিনিট হিসাবে চার্জ বসিয়েছে। আর তারপরই গতকাল লক্ষ্য করা যায় রিলায়েন্স জিও ধীরে ধীরে তাদের সমস্ত প্লানে পরিবর্তন আনতে চলেছিল যার দরুন গতকালই লক্ষ্য করা যায় জিও তাদের দুটি খুব প্রচলিত প্ল্যান একটি 19 টাকা ও অন্যটি 52 টাকা সেই দুটি প্ল্যানকেই বাতিল করে দেয়।তবে আজকে জিও তরফ থেকে যে নতুন খবরটি বেরিয়ে আসছে সেখানে জানা যাচ্ছে জিওর এই নতুন প্যাক এর মাধ্যমে সেই চার্জ আংশিকভাবে মুকুবের ব্যবস্থা করা হয়েছে।

রিলায়েন্স জিও তরফ থেকে যে নতুন প্যাকগুলি আনা হচ্ছে সেগুলির মূল্য যথাক্রমে 222 টাকা 333 টাকা এবং 444 টাকা, আর এই প্যাক রিচার্জ করলে মিলবে অন্য অপারেটরে কল করার সুবিধা। অর্থাৎ এই প্ল্যান রিচার্জ বলে দিতে হবে না আলাদা করে 6 পয়সা করে আইইউসি চার্জ।ফলে জিও ছাড়া অন্য টেলিকম অপারেটর সিমে ফোন করলেও লাগবে না আলাদা খরচা।তবে এক্ষেত্রে রয়েছে একটি নির্দিষ্ট মিনিটের বাধা।

তাছাড়া এই প্যাক রিচার্জ করলে শুধুমাত্র যে আলাদা অপারেটরে কলিং এর সুবিধা দেওয়া হবে তাই নয় এর সাথে মিলবে ডাটা পরিষেবা থাকবে জিও টু জিও আনলিমিটেড ভয়েস কলিং এর সুবিধা এবং এসএমএস এর ও সুবিধাও।তবে এখন দেরি না করে আপনাদের জানিয়ে দেয়া যাক এই রিচার্জ প্ল্যান গুলির সম্পর্কে—
১) জিওর 222 টাকা রিচার্জ প্যাক- এই প্যাকটি রিচার্জ করলে আপনি পাবেন প্রতিদিন 2 জিবি করে হাইস্পিড ডাটা সাথে পাবেন 1000 মিনিট পর্যন্ত নন জিও মোবাইল নম্বরে ফোন করার সুবিধা, (তবে এক্ষেত্রে সেই 1000 মিনিট পেরিয়ে গেলে প্রতি মিনিটে 6 পয়সা করে দিতে হবে চার্জেস)। এর সাথেই থাকছে ঠিক আগের মত জিও-টু-জিও আনলিমিটেড কলিং এর সুবিধা। প্রতিদিন 100 টি করে এসএমএস সাথে থাকছে জিওর সব অ্যাপ্লিকেশনগুলি সাবস্ক্রিপশন। তবে এর ভ্যালিডিটি মাত্র 28 দিন।২) জিওর 333 টাকার রিচার্জ প্যাক- এই প্ল্যানটি রিচার্জ করলে মিলবে প্রতিদিন 2 জিবি করে হাই স্পিড ডাটা, সাথে হাজার মিনিট পর্যন্ত নন-জিও মোবাইল নম্বরে ফোন করার সুবিধা ( তবে এক্ষেত্রে সেই 1000 মিনিট পেরিয়ে গেলে প্রতি মিনিটে 6 পয়সা করে দিতে হবে চার্জেস)।এর সাথেই থাকছে ঠিক আগের মত জিও টু জিও আনলিমিটেড কলিং এর সুবিধা। প্রতিদিন 100 টি করে এসএমএস সাথে থাকছে জিওর সব অ্যাপ্লিকেশনগুলি সাবস্ক্রিপশন। যার বৈধতা থাকবে 56 দিন।

৩) জিওর 444 টাকার রিচার্জ প্যাক- এই প্যাকটির বৈধতা থাকবে 84 দিন যেখানে আপনি প্রতিদিন 2 জিবি করে হাইস্পিড ডাটা সাথে 1000 মিনিট পর্যন্ত নন জিও মোবাইলে কল করার সুবিধে ( তবে এক্ষেত্রে সেই 1000 মিনিট পেরিয়ে গেলে প্রতি মিনিটে 6 পয়সা করে দিতে হবে চার্জেস)। সাথে আগের মতই জিও টু জিও কল থাকবে আনলিমিটেড এবং প্রতিদিন পাওয়া যাবে 100 টি করে এসএমএস করার সুবিধা।
জিওর দেওয়া এই প্ল্যান গুলি আপনাদের কেমন লাগলো তা আমাদের জানাতে ভুলবেন না। খবরটি ভালো লেগে থাকলে আপনার প্রিয়জনদের সাথে শেয়ার করুন। সাথে আরো এরকম নতুন নতুন খবরের আপডেট পেতে চোখ রাখুন আমাদের ফেসবুক পেজ The India News এ।

Related Articles

Back to top button