এখন Jio, Airtel, Vodafone-idea এই প্ল্যানগুলিতে পেয়ে যাবেন প্রতিদিন 3 জিবি করে ডাটা ব্যবহারের সুবিধা…

দেশের সমস্ত মানুষেরা এখন বাড়িতে বসে লকডাউন পালন করছেন। আর তারা যাতে এই সময় বোর না  হয় তারজন্য সাহায্য নিচ্ছেন ইন্টারনেটের। সেই কারণে এখন মোবাইল টেলিকম সংস্থাগুলি কলিং এর থেকে ইন্টারনেট প্যাক এর উপর বেশি জোর দিচ্ছেন। এছাড়াও ঘরে বসে এখন অফিসের কাজ সারতে হচ্ছে অনেক বেসরকারি কর্মচারীদের। তাই তাদের আগের তুলনায় এখন বেশি নেটের প্রয়োজন পড়ছে। এখন জিও, এয়ারটেল, ভোডাফোন- আইডিয়ার বেস্ট প্ল্যান সম্পর্কে আলোচনা করবো যেখানে গ্রাহকরা প্রতিদিন 3 জিবি করে ডেটা ব্যবহার করার সুযোগ পাবেন।

1. রিলায়েন্স জিওর রোজ 3 জিবি করে ডেটা প্ল্যান –জিওর 349 টাকার প্ল্যানে আপনি রোজ 3 জিবি করে ডেটা পেয়ে যাবেন। এই প্ল্যানটির বৈধতা থাকবে 28 দিনের জন্য। এর পাশাপাশি আপনি পেয়ে যাবেন জিও টু জিও আনলিমিটেড কলিং এবং জিও টু নন জিও 1000 মিনিট ফ্রি কলিং এর সুবিধা। আর প্রতিদিন 100 টি করে এসএমএস ফ্রি।

2. ভোডাফোন-আইডিয়ার রোজ 3 জিবি করে ডেটা প্ল্যান –  ভোডাফোন-আইডিয়া গ্রাহকদের জন্য 398 টাকার একটি প্ল্যান রয়েছে যেখানে প্রতিদিন 3 জিবি করে ডেটা পেয়ে যাবেন গ্রাহকেরা। তবে এই প্ল্যানের বৈধতা থাকবে 28 দিনের জন্য। এছাড়াও আরেকটি প্ল্যান রয়েছে যার মূল্য 558 টাকা। এই প্ল্যানটির বৈধতা থাকবে 56 দিন। এই দুটি প্ল্যানে গ্রাহকরা পেয়ে যাবেন যে কোন নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এর সুবিধা এবং প্রতিদিন 100 টি করে এসএমএস ফ্রি আর এক্সট্রা বেনিফিট থাকছে ভোডাফোন প্লে এবং জি5-এর সাবস্ক্রিপশন প্যাক।

3. এয়ারটেলের রোজ 3 জিবি করে ডেটা প্ল্যান –
এখানেও এয়ারটেল গ্রাহকদের জন্য 398 টাকার একটি প্ল্যান রয়েছে যেখানে পেয়ে যাবেন প্রতিদিন 3 জিবি করে ডেটা। এই প্ল্যানটির বৈধতা থাকবে 28 দিনের জন্য। এবং 558 টাকার যে প্ল্যানটি রয়েছে সেখানেও গ্রাহকরা প্রতিদিন পেয়ে যাবেন 3 জিবি করে ডেটা 56 দিনের জন্য। এই দুটি প্ল্যানে গ্রাহকেরা পেয়ে যাবেন যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড কলিং এর সুবিধা এবং প্রত্যেকদিন 100 টি করে এসএমএস ব্যবহার করার সুবিধা। এয়ারটেল গ্রাহকদের জন্য এক্সট্রা বেনিফিট থাকছে এয়ারটেল এক্সট্রিম অ্যাপের প্রিমিয়াম এবং Wynk মিউজিকের সাবস্ক্রিপশন।