এবার নিজের দলের মন্ত্রীদের কাছেই হেনস্তা হতে হল কংগ্রেস বিধায়ক রাহুল গান্ধীকে।

আগত ভোটের দিন যত ঘনিয়ে আসছে প্রতিটি দলের মধ্যে ততই বেশি উত্তেজনা সৃষ্টি হচ্ছে।যেখানে দলের সহকর্মীদের মধ্যে দ্বন্দ্বের সৃষ্টি হচ্ছে, প্রতিহিংসার সম্মুখীন হতে হচ্ছে রাজনৈতিক দলগুলিকে। আর তেমনই ঠিক একটি দলেকে সম্মুখিন হতে হল সেটা হল কংগ্রেস পার্টি।
# কংগ্রেসের দলে ভাঙ্গন ?
নিজের দলের মন্ত্রীদের হাতে হেনস্তা হতে হলো বিধায়ক রাহুল গান্ধীকে। গতকাল রাতে এছাড়া তামাশা দেখা গেল রাহুল গান্ধীর ঘরের বাইরে। কংগ্রেসের কিছু সহকর্মীরা বিধায়কের ঘরের বাইরে ধরনা দিলেন এবং এই তামাশা চলেছে কাল সারারাত।

যেখানে খবর উঠে আসছে কংগ্রেসের সহকর্মীরা পার্টিতে দেওয়া টিকিট নিয়ে তাদের ক্ষোভের সৃষ্টি হয়েছে। তাদের দাবী,” পার্টির কর্মীদের ভালোভাবে না দেখেই টাকার জন্যে পার্টির টিকিট দিয়ে দেওয়া হচ্ছে। এমনকি সহকর্মীরা এটিও জানিয়েছেন এবার পার্টিতে যাদেরকে টিকিট দেওয়া হয়েছে তারা নাকি এলাকার বাইরে বসবাসকারি ,কখনো তারা পার্টির নিয়ে প্রচারও করেননি, তবুও তাদেরকে টিকিট দেওয়া হয়েছে এবং যারা কংগ্রেসের জন্য রক্ত ঘাম ঝরিয়ে লড়ে যাচ্ছে তাদেরকে দেওয়া হয়নি টিকিট”।

যদিও পরে ধরনা দেওয়া সহকর্মীদের পুলিশ গ্রেফতার করে নিয়েছে এবং পুলিশ নিজের সাথে তাদের তুব্লক রোড থানা নিয়ে গেছে। এটা দেখে বলা বাঞ্ছনীয় যে কংগ্রেস পার্টির অবস্থা যদি এমনি থাকে তাহলে বলতে দ্বিধা হবে না ,যে আগত ভোটের সময় তাদেরকে আরও নানা বাধার সম্মুখীন হতে হবে।
আমাদের পেজে আসার জন্য আপনাদের অনেক ধন্যবাদ। খবরটি ভালো লাগলে নিশ্চয় শেয়ার ও লাইক করুন।

Related Articles

Back to top button