নতুন খবরBangla News

এখন হাতের রেখায় বলে দেবে আপনার জীবনের বিপর্যয়ের কারণ ও স্বভাব সম্বন্ধে। আরো জানতে…

আমাদের জীবন তো নানা মানসিক অশান্তিতে ভরা। সবার জীবনে কিছু না কিছু সমস্যা লেগেই আছে। সাধারণত এগুলি শুভ গ্রহ ও অশুভ গ্রহের প্রভাব বলা হয়। যেখানে শুভ গ্রহ গুলি আমাদের দৈনন্দিন জীবনকে সুন্দর করে তোলে সেখানে অশুভ গ্রহ গুলি জীবনকে আরো কষ্টদায়ক এবং নানা বাধা সৃষ্টিও করে। অনেক সময় হস্তরেখা বিচার দ্বারা শুভ ও অশুভ গ্রহ গুলির সম্পর্কে ধারণা পাওয়া সম্ভব।

যেমন ধরুন , জাতক বা জাতিকার যদি শিবরেখা ও হিদয়রেখা সমান্তরাল হয় তাহলে সে ব্যাক্তি তার বন্ধুত্বকে বা শত্রুকে চিরজীবন মনে রাখে এবং কোন চিন্তা জনক বিষয় সে ব্যাক্তি তার মাথায় বেশিক্ষণ ধরে রাখতে পারে না। যদিও এটা মানসিক চিন্তার কারণ হয়ে উঠতে পারে।

(১) যদি কোন জাতক বা জাতিকা হৃদয়রেখা শেষভাগ দুটি স্পষ্ট ভাগে বিভক্ত হয়ে একটি বৃহস্পতির দিকে যায় এবং আরেকটি বৃদ্ধাঙ্গুলের দিকে যায় তাহলে তার জীবন শান্তিপূর্ণ হয়। এছাড়াও এমন ব্যক্তিরা খুব উদার মনের হয়ে থাকে।

(২) এই রেখা দুটির মধ্যে যদি একটি বৃদ্ধাঙ্গুলের দিকে ও আরেকটি শনির দিকে যায় তাহলে, সেই ব্যাক্তি অনেক স্নেহ প্রবল হয়ে থাকে এবং এরা মাঝে মাঝে মানসিক আঘাতের সম্মুখীন হন।

(৩) আবার কোন জাতক বা জাতিকা শিরোরেখা যদি চতুষ্কোণ যুক্ত হয় তাহলে এটা খুবই শুভ লক্ষণ। এর প্রভাবে তারা বাধা-বিপত্তি থেকে রেহাই পান এবং যদি শিরোরেখা অনেক ছোট ছোট রেখা দেখা যায়, তাহলে সেই ব্যক্তি অনেক বাধা-বিপত্তি, কষ্ট ,মানসিক অশান্তির শিকার হয়ে থাকেন।

জ্যোতি বিজ্ঞান অনুসারে মানুষের হস্তরেখা দিয়ে তার ভবিষ্যতের বিচার করা সম্ভব, তাই বন্ধুরা আপনাদের আজকের হস্তরেখা জ্ঞান সম্বন্ধে কেমন লেগেছে , আমাদেরকে কমেন্ট বক্সে লিখে জানান।

Related Articles

Back to top button