এখন রান্নার গ্যাস সিলিন্ডার বুকিং এক্ষেত্রে মিলবে 50 টাকা ছাড়, রইল বিস্তারিত পদ্ধতি

নিত্যদিনই গৃহস্থালির অন্যান্য জিনিস পত্রের সাথে সাথে নিত্য প্রয়োজনীয় রান্নার গ্যাসের দামও ক্রমশ বেড়েই চলেছে যার ফলে বর্তমানে 14.2 কেজি রান্নার গ্যাস সিলিন্ডারের দাম 720 টাকা থেকে 743 টাকাতে বেড়ে দাঁড়িয়েছে। তবে আজকের আমাদের এই প্রতিবেদনটি আপনাদের কাছে কিছুটা হলেও সুখবর দিতে পারে কারণ এই প্রতিবেদনে উল্লেখ করা থাকবে কীভাবে রান্নার গ্যাস সিলিন্ডার বুকিং এর ক্ষেত্রে আপনি নিশ্চিত রূপে 50 টাকা ছাড় পাবেন।

 

আপনি যদি আপনার প্রয়োজনীয় রান্নার গ্যাস সিলিন্ডার বুকিং করবার সময় ICICI Bank এর পকেটস ওয়ালেট এর মাধ্যমে বুকিং করেন এবং পেমেন্ট করে থাকেন তাহলে এক্ষেত্রে আপনি নিশ্চিত রূপে গ্যাস সিলিন্ডার বুকিং এর ক্ষেত্রে 50 টাকা ছাড় পেয়ে যাবেন।তবে এই ছাড় পেতে গেলে এক্ষেত্রে নির্দিষ্ট কিছু শর্ত রাখা হয়েছে যেটি গ্রাহকদেরকে মেনে চলতে হবে।

এই সুবিধা কেবলমাত্র আইসিআইসিআই ব্যাংকের পকেট ওয়ালেটের গ্ৰাহকদের জন্যই দেওয়া হয়েছে। যারা প্রথমবারের জন্য জানুয়ারি মাসে গ্যাস বুকিং করবেন অথবা বিল পেমেন্ট করবেন তাদের জন্যই এটি প্রযোজ্য। যেখানে ছাড়ের পরিমাণ রাখা হয়েছে সর্বোচ্চ 10 শতাংশ পর্যন্ত যা 50 টাকা অব্দি।

কীভাবে করবেন এই গ্যাস বুকিং সে সম্পর্কে জানিয়ে দেওয়া যাক,

এর জন্য প্রথমেই আপনাকে ICICI Bank এর পকেটস ওয়ালেট অ্যাপটি প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে হবে এবং সেখানে অ্যাকাউন্ট খুলে নিতে হবে। একবার অ্যাকাউন্ট হয়ে যাবার পর সেখানে থাকবে বিল-পে অপশনটি যেখানে থাকবে বিভিন্ন অপশন তার মধ্য থেকে বেছে নিতে হবে গ্যাস বুকিং করার অপশনটি। ব্যাস তারপর আবার কী রান্নার গ্যাস বুকিং অপশনটিতে ক্লিক করে বসিয়ে দিতে হবে আপনার গ্যাস সরবরাহকারী সংস্থার নাম দিতে হবে কনজিউমার নাম্বার, ডিস্ট্রিবিউটার আইডি এবং ফোন নাম্বার।

অবশেষে পেমেন্ট করবার আগে বসিয়ে নিতে হবে প্রোমো কোড “PMRJAN2021″। তারপর গ্যাস বুকিংয়ের জন্য প্রয়োজনীয় অ্যামাউন্ট টি পেমেন্ট করে দিতে হবে আপনার ডেবিট কার্ড, ক্রেডিট কার্ড অথবা নেট ব্যাংকিং এর মাধ্যমে। পেমেন্ট করে দেওয়া 10 দিনের মধ্যেই গ্ৰাহকদের ওয়ালেটে 10% অনুযায়ী সর্বোচ্চ ক্যাশব্যাক অ্যামাউন্ট এক্ষেত্রে 50 টাকা জমা হয়ে যাবে।