কৃষকদের লালকেল্লা দখলের ছবি নিয়ে এবার “দিলজিৎ-প্রিয়াঙ্কা”-কে নিশানা কঙ্গনার

সাধারণতন্ত্র দিবসে (Rupublic Day) উত্তাল রাজধানী নিউ দিল্লি৷  ২৬ জানুয়ারি  কিছু সময়ের জন্য লালকেল্লার (Red Fort) দখল করেন আন্দোলনরত কৃষকরা (Farmers Protest)। কৃষক সংগঠন নিশান সাহিবের পতাকা উত্তোলন হয়৷ এই ঘটনার  ছবি পোস্ট করে টুইটারে দিলজিৎ দোসাঞ্জ এবং প্রিয়াঙ্কা চোপড়াকে বিঁধলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। কঙ্গনা লিখলেন, “এবার জবাব দাও দিলজিৎ দোসাঞ্জ ও প্রিয়াঙ্কা চোপড়া। গোটা বিশ্ব এখন আমাদের দিকে তাকিয়ে হাসছে। এটাই তোমরা চেয়েছিলে তো! অভিনন্দন।”

২০২০ সালের  ৬ ডিসেম্বর কৃষক বিক্ষোভকে সমর্থন জানিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। টুইটারে প্রিয়াঙ্কা লিখেছিলেন, “আমাদের কৃষকরাই অন্নদাতা। তাই গণতান্ত্রিক দেশে তাঁদের দাবি যাতে মানা হয়, সে ব্যাপারটা নিশ্চিত করা উচিত। আশা করি, দ্রুত এই সমস্যা মিটে যাবে।”

এই বিক্ষোভ নিয়েই কঙ্গনা ও দিলজিতের (Diljit Dosanjh) মধ্যে জোর বিবাদ বিতর্ক হয় সোশ্যাল মিডিয়ায়। দিলজিৎকে ‘করণ জোহরের পোষ্য’ বলেও কটাক্ষ করেন কঙ্গনা।  দিলজিৎ পালটা প্রশ্ন করেছিলেন, যাঁদের সঙ্গে কঙ্গনা কাজ করেছেন,  তাঁদের সকলের পোষ্য কিনা কঙ্গনা? টুইট  এবং পালটা টুইটের পালা বেশ কিছুক্ষণ। মঙ্গলবারের সেই বিতর্কের  ছবি তুলে ধরে জবাব চেয়েছেন কঙ্গনা রানাওয়াত৷

ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভ্যাল অফ ইন্ডিয়াতে বাঙালীর দিগ্বিজয়, দেখুন সমস্ত গ্যালারি

 

একাধিক টুইট করেছেন কঙ্গনা। একটি টুইটে অভিনেত্রী জানান, কৃষক বিক্ষোভের বিরুদ্ধে কথা বলার জন্য ছ’টি সংস্থা তার সঙ্গে  বিজ্ঞাপনের চুক্তি বাতিল করেছে। কঙ্গনা কৃষকদের সন্ত্রাসবাদী বলেছেন এই কারণেই চুক্তি বাতিল করেছে সংস্থাগুলি৷

 

অভিনেত্রী লেখেন, “আজ আমি প্রত্যেক ভারতবাসীকে বলতে চাই, যাঁরা এই বিক্ষোভকে সমর্থন করছে প্রত্যেকে সন্ত্রাসবাদী আর এই দেশ বিরোধী সংস্থাগুলিও।”