এয়ারটেলের বড় ধামাকা,এবার থেকে প্রতিদিন 2 জিবি ডাটার সাথে পাবেন আনলিমিটেড কলিং এর সুবিধা সাথে লাইভ টিভি দেখার সুযোগ…

টেলিকম সেক্টরে জিও যবে থেকে আত্মপ্রকাশ করেছে তখন থেকে টেলিকম দুনিয়ায় এয়ারটেল ভোডাফোন আইডিয়াকে কড়া টক্কর দিচ্ছে। জিও আসার পর থেকে টেলিকম কোম্পানি গুলির মধ্যে প্রতিযোগিতা আগের তুলনায় এখন অনেক গুণ বেড়ে গেছে, তা সে রিচার্জ প্ল্যানের দিক থেকে হোক কিংবা নতুন নতুন অফার এর দিক থেকেই হোক না কেন। যার ফলে এখন টেলিকম সেক্টরে সফল কোম্পানিগুলি উঠে পড়ে লেগেছে একে অপরকে টেক্কা দেওয়ার জন্য।

আর এবার এয়ারটেলের তরফ থেকে নতুন অফার আনা হচ্ছে যেখানে 149 টাকা রিচার্জে যেকোনো নেটওয়ার্কে পেয়ে যাবেন আনলিমিটেড ফ্রি কলিং করার সুবিধা সাথে সাথে প্রতিদিন 2 জিবি করে ইন্টারনেট ব্যবহারের সুবিধা এরই সাথে থাকবে 300 টি এসএমএস ব্যবহার করার সুযোগ যার বৈধতা থাকবে 28 দিনের জন্য।তবে শুধু তাই নয় এছাড়াও এই প্ল্যানের সাথে সেই উপভোক্তা পেয়ে যাবেন বিনামূল্যে হ্যালো টিউনসের সুবিধা, Unlimited Wynk Music ব্যবহারের সুবিধা, ও এয়ারটেল এক্সট্রিম অ্যাপের সুবিধাও ।

Airtel extreme এর মাধ্যমে আপনি পেয়ে যাবেন লাইভ টিভি দেখার সুযোগ এরই সাথে সাথে 10,000 টির ও বেশি টিভি শো চ্যানেল দেখার সুযোগ। তবে এরই সাথে বলে রাখি এয়ারটেলের ব্রডব্যান্ডে যে তিন মাসের প্ল্যানটি রয়েছে যার মাধ্যমে নেটফ্লিক্স এর সুবিধা পাওয়া যেত সেটি আপাতত বন্ধ রয়েছে।তবে এখনো পর্যন্ত যারা এই সুযোগ পাচ্ছেন তাদের এই মেয়াদ পূর্ণ হওয়া পর্যন্ত এই সুবিধার আনন্দ উপভোগ করতে পারবেন।

তবে অন্যদিকে এয়ারটেলে যে আরও একটি প্ল্যান রয়েছে যেটির দাম 999 টাকা সেই প্ল্যানের সাথে আপনি আমাজন প্রাইম এর সুবিধার লাভ উঠাতে পারবেন।তবে এক্ষেত্রে যে নেটফ্লিক্সের সুবিধাটি পাওয়া যাচ্ছেনা সেটি মূলত কারণ এখন যা প্রকাশ্যে আসছে সেখানে শোনা যাচ্ছে যে ভারতী এয়ারটেল এর সাথে এই মুহূর্তে নেটফ্লিক্সের যে চুক্তিটি ছিল সেটি শেষ হয়ে গেছে যার ফলে এখন এয়ারটেলের নতুন গ্ৰাহকেরা এই সুবিধা লাভ উঠাতে পারছেন না।