বিরাট-রোহিত নয়! বরং এই দুই ভারতীয় ক্রিকেটার হলেন খিলাড়ি অক্ষয় কুমারের সবচেয়ে প্রিয়,তালিকায় রয়েছে

বিনোদন জগতের সঙ্গে খেলার জগতের চিরকাল সম্পর্ক বেশ গভীর। বিবাহসূত্রে হোক অথবা বায়োপিক তৈরি করার ক্ষেত্রে, প্রেমের সূত্রে হোক অথবা অভিনেতাদের ক্রিকেটের দিকে আগ্রহ প্রকাশ করার ক্ষেত্রে, সর্ব দিক দিয়েই এই দুই জগতের মেলবন্ধন ভীষণ সুন্দর। কপিল দেব থেকে শুরু করে মহেন্দ্র সিং ধোনি, প্রায় সকলেরই বায়োপিক তৈরি করা হয়ে গেছে বলিউডে। এখন অপেক্ষা আমাদের সকলের প্রিয় দাদা সৌরভ গঙ্গোপাধ্যায়ের বায়োপিকের।

তবে প্রসঙ্গ যেখানে বলিউডের অভিনেতা অক্ষয় কুমারের, সেখানে ব্যাপারটা ভীষণভাবে গুরুত্বপূর্ণ। বলিউডের খিলাড়ি অক্ষয় কুমার চিরকালই খেলাধুলা নিয়ে চর্চা করতে ভীষণভাবে পছন্দ করেন। আজ যেভাবে নিজেকে ফিট রেখেছেন তিনি, তেমন ভাবে নিজেকে ফিট রাখার কথা বোধ হয় অন্য কেউ ভাবতে পারেন না।

সম্প্রতি এই অভিনেতা ভারত পাকিস্তানের খেলা দেখতে পৌঁছে গিয়েছিলেন দুবাইতে। খেলা সংক্রান্ত প্রশ্ন করতে গিয়ে নিজের পছন্দের খেলোয়াড় সম্পর্কে কথা বলেন এই অভিনেতা। তিনি বলেন, তাঁর পছন্দের খেলোয়াড়দের নাম যা শুনে কিছুটা হলেও হতবাক হয়ে গেছে অনেকে। অক্ষয় কুমার জানান,তাঁর পছন্দের খেলোয়ারের মধ্যে রয়েছেন দুজন। একজন হলেন শিখর ধাওয়ান এবং অন্যজন হলেন কে এল রাহুল।

স্বাভাবিকভাবেই বিরাট কোহলি অথবা রোহিত শর্মার নাম না নেওয়ায় কিছুটা হলেও অবাক হয়েছেন ক্রিকেট ভক্তরা। অক্ষয় কুমারের স্টাইল চিরকালই আলাদা, তাই তাঁর পছন্দ যে আলাদা হবে তা বলাই বাহুল্য। সর্বদা অন্য ধাঁচের সিনেমাকে বেছে নেওয়া এই অভিনেতা এখনো পর্যন্ত ক্রিকেট দুনিয়ার কোন ব্যক্তির বায়োপিকে অভিনয় করেননি তিনি। যদিও ক্রিকেট সংক্রান্ত অভিনয় করেছেন “পাটিয়ালা হাউস” সিনেমায়।

প্রসঙ্গত, আগামী দিনে “আত্রঙ্গী রে”, নামক একটি সিনেমায় দেখা যাবে অক্ষয় কুমারকে। ছবিতে সারা আলি খান এবং ধনুশের সঙ্গে অভিনয় করবেন তিনি। এছাড়াও “রামসেতু” ছবির শুটিং শুরু করে দিয়েছেন তিনি। হাতে রয়েছে রঞ্জিত তিওয়ারি পরিচালিত সিনড্রেলা। শেষ “সূর্যবংশী” সিনেমা মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের, যা ইতিমধ্যে কয়েক কোটি টাকার ব্যবসা করে ফেলেছে।