শুধু শিল্পা শেট্টিই নয়, এর আগেও স্বামীর কাণ্ডে বিরম্বনায় পড়েছে একাধিক বলিউড তারকা

পর্ন ছবির ব্যবসার কাজে যুক্ত থাকার জন্য গত সোমবার মুম্বাই পুলিশ অ্যারেস্ট করেছে রাজ কুন্দ্রাকে। এই ঘটনায় জেরে রাজকুমারের মান সম্মান হানি হয়েছে শুধু তাই নয় স্বামীর এমন পরিণতিতে বিড়ম্বনায় পড়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টিও। বিনোদন জগতে শিল্পা শেট্টির মতো আরও অনেক অভিনেত্রীরা স্বামীর কৃতকর্মের জন্য বিড়ম্বনার শিকার হয়েছেন। এই তালিকায় আগে থেকেই নাম উঠেছিল সুজান খান, নিশা রাওয়াল, দিব্যা কুমার খোসলা, মাদালসা শর্মা ও জারিনা ওয়াহাবের। এই তালিকায় সংযুক্ত হল অভিনেত্রী শিল্পা শেট্টির নাম।

সুজান খান:–

হৃত্বিক রোশনের জন্য বিরম্বনায় পড়েছিলেন সুজান খান। বর্তমানে তাদের বিবাহ বিচ্ছেদ হয়ে গেছে। ঋত্বিকের সহ-অভিনেত্রীর প্রেমে পড়ার ঘটনা, কঙ্গনার নগ্ন ছবি-এসব বিষয় বেশ ভুগিয়েছিল সুজান খানকে। ঋত্বিক প্রথমদিকে বারবারা মোরি এবং পরে কঙ্গনা রানাউতের সঙ্গে প্রণয় সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন। কঙ্গনার যখন নগ্ন ছবি জনসমক্ষে আছে তখন সুজানের কি প্রতিক্রিয়া তা জানার জন্য সাংবাদিকরা উঠেপড়ে লেগেছিলেন। কঙ্গনা তখন ঋত্বিক রোশনের পাশেই দাঁড়িয়েছিলেন।

জারিনা ওয়াহাব:–

জারিনা ওয়াহাবের স্বামী আদিত্য পাঞ্চালির বিরুদ্ধে অভিযোগগুলো বেশ জটিল। আদিত্য যে শুধু তাঁর স্ত্রীকে মারধর করতেন এমন নয় এর পাশাপাশি তাঁর বিরুদ্ধে প্রতিবেশীদেরকে মারধরের অভিযোগ ওঠে।

দিব্যা কুমার খোসলা:–

দিব্যা কুমার খসলা t-series এর মালিক ভুষণ কুমার এর স্ত্রী। এই দিব্যা কুমার তাঁর স্বামীর কর্মকাণ্ডের জন্য বেশ সংকটে পড়েছিলেন। কারন তাঁর স্বামীর বিরুদ্ধে অভিযোগ ওঠে যে তিনি নাকি একটি মডেলকে ধর্ষণ করেন। মুম্বাইয়ের ওশিয়ারা পুলিশ স্টেশনে বলিউডের নামী এই চিত্রনির্মাতার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন ওই মডেল।

মাদালসা শর্মা:–

মাদালাসা শর্মা হলেন বিখ্যাত অভিনেতা মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ। মিঠুনের বরপুত্র মহাখয়ের বিরুদ্ধে অভিযোগ ওঠে যে তিনি নাকি একজন অভিনেত্রীকে ধর্ষণ করেন। সেই পরিস্থিতিতে দাঁড়িয়ে বেশ অস্বস্তি মুখে পড়তে হয়েছিলে মাদালাসা শর্মাকে।

নিশা রাওয়াল:–

ভারতের জনপ্রিয় মডেল অভিনেত্রীদের মধ্যে অন্যতম হলেন নিশা রাওয়াল। নিশা রাওয়াল হলেন কর্ণ মেহতার স্ত্রী। কর্ণ এই অভিনেত্রীকে প্রায় রাতেই মারধোর করতেন। এমনকি তিনি নিশার সঙ্গে প্রতারণাও করেন।