করোনা থেকে সদ্য সুস্থ হওয়া নোরা ফাতেহি-র ছবি ধরা পড়ল ক্যামেরায়, মাক্স না পরার জন্য হতে হল ট্রোল

বলিউডের অন্যতম বিখ্যাত অভিনেত্রী তথা নৃত্য শিল্পী হলেন নোরা ফাতেহি। অসাধারণ এই অভিনেত্রী তাঁর সৌন্দর্যের নেশায় মত্ত করে দেন বহু পুরুষকে। বেশ কয়েক দিন ধরে করোনাতে ভুগছিলেন অভিনেত্রী। গৃহবন্দি থেকে চিকিৎসকের পরামর্শমতো চিকিৎসা করে আপাতত তিনি সুস্থ। সম্প্রতি অভিনেত্রীর রিপোর্ট নেগেটিভ এসেছে। নেগেটিভ রিপোর্ট আসার কথা সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেছেন তিনি নিজেই।

সুস্থ হবার পর আরও একবার ক্যামেরার সামনে ধরা দিলেন নোরা ফাতেহি। হালকা নীল কুর্তা পরে তাকে দেখতে লাগছিল অসাধারণ। খোলা চুল ও মুখে সূক্ষ্ম মেকআপ করেছিলেন তিনি। নোরার এই ভারতীয় লুক পছন্দ করেছেন সকলে। প্রশংসাও করেছেন বহু মানুষ।

কিন্তু একদিকে যেমন নোরার সৌন্দর্য নিয়ে বহু মানুষ প্রশংসা করেছেন তেমনি অন্যদিকে সদ্য করোনা থেকে উঠে আসা নোরা ফাতেহি কেন মাক্স পড়েননি, এই নিয়ে প্রশ্ন করেছেন অনেকেই। নিজে করোনা আক্রান্ত হওয়ার পরেও কেন তিনি এতটা অসচেতন হয়ে পড়লেন তা নিয়ে অনেকেই ক্ষুব্ধ হয়েছেন।

প্রসঙ্গত, সদ্য সুস্থ হাওয়া অভিনেত্রীর চোখে মুখে রয়েছে ক্লান্তির ভাব স্পষ্ট। যে ছবিগুলি সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়েছে তাতে নোরা ফাতেহিকে ভীষণ ভাবে দুর্বল দেখতে লাগছে। তবে খুব তাড়াতাড়ি তিনি যে সুস্থ হয়ে উঠবেন সম্পূর্ণভাবে সে আশাই করছেন ভক্তরা।