বাজারে আসতে চলেছে নোকিয়ার নতুন ফোন। জানুন কী কী থাকবে…

আপনারও তো সবাই মোবাইল কোম্পানি ‘nokia mobile making company’ নাম শুনেছেন, পৃথিবীতে এমন কেউই বা থাকবেন যে এখনও পর্যন্ত nokia মোবাইল কোম্পানির নাম জানে না।কিছুদিন আগে nokia middle range একটি ফোন আনে যার নাম ছিল,Nokia X6।যেটি বাজারে আসার সাথে সাথে সব ক্রেতার মন জয় করে নেয়, এবার নোকিয়া নিয়ে আসতে চলেছে তাদের আরেকটি স্মার্টফোন যার নাম হল nokia x5 এই ফোনটি লঞ্চ হতে চলেছে।

এ ফোনটিতে আপনারা পেয়ে যাবেন এইচডি স্ক্রিন, তার সাথে ডুয়েল ক্যামেরা 13 প্লাস 5 মেগাপিক্সেলের ক্যামেরা তার সাথে সাথে আধুনিক ‘ mediatek p60 ‘একটি অক্টাকোর প্রসেসর যার মধ্যে যার মধ্যে ভরে ভরে দেওয়া আছে A.I(artificial intelligence)। এই সাথে সাথে এর সাথে সাথে এই ফোনটিতে আপনারা পেয়ে যাবেন একটি 19:9 ratio যুক্ত স্ক্রিন এবং তার সাথে একটি ছোট্ট notch ফোনটি পুরোপুরি না হলেও 89% screen body ratio এবং সামনে সেলফি তোলার জন্য পেয়ে যাবেন 8mp ক্যামেরা,তার সাথে A.I।

আনুমানিক 11 হাজারের কাছাকাছি এর মূল্য। এটি অ্যান্ড্রয়েড ওয়ান ফোন, গুরুত্বপূর্ণ বিষয় হলো আপনারা এখন থেকে দু’বছর পর্যন্ত আপনার রেগুলারলি আপডেট পাবেন।এই ফোনটি শুধুমাত্র অনলি ফ্লিপকার্ট এর উপর এভেলেবেল থাকবে এছাড়া এই ফোনটি আপনারা 3gb ram 32gb ইন্টার্নাল মেমরি এবং এর সাথে সাথে 4 GB ram এবং 64gb ইন্টার্নাল মেমরি । এর সাথে সাথে আপনার ইসক্রিনে কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন পেয়ে যাবেন।

Related Articles

Open

Close