Jio কে টেক্কা দিতে Nokia নিয়ে এল সবচেয়ে সস্তা স্মার্টফোন, চাপ বাড়লো আম্বানি সংস্থার

NOKIA ভারতের বাজারে নিয়ে এসেছে অসাধারণ ফিচার সমেত একটি সস্তা স্মার্টফোন যেটি তারা ইতিমধ্যেই লঞ্চ করে দিয়েছে। উৎসব এর সময় শুরু হওয়ার ঠিক আগেই এই স্মার্টফোন Nokia C01 Plus ফোন টি ভারতের বাজার এ আনা হয়েছে। এটি হচ্ছে একটি এন্ট্রি-লেভেল স্মার্টফোন তৈরি করার সংস্থার C-Series এর মধ্যে রাখা হয়েছে। Nokia C01 Plus ফোন কিন্তু চলে Android Go এডিশন এ।এবং এই স্মার্ট ফোন টি তে দেওয়া হচ্ছে HD+ ডিসপ্লে।এই সস্তা দামের স্মার্টফোন এর ভিতর থাকবে অক্টা-কোর প্রসেসর যার দ্বারা এটি চলবে, এবং থাকবে এর মধ্যে ৩০০০mAh এর রিমুভল ব্যাটারি ।

Nokia C01 Plus স্মার্টফোনের দাম কী এবং অফার কী থাকছে?

Nokia C01 Plus স্মার্টফোন টির দাম হবে ভারতের বাজারে ৫,৯৯৯ টাকা। জিও এক্সক্লুসিভ অফার এর মাধ্যমে আপনি যদি এই স্মার্ট ফোন টি কে ক্রয় করতে চান তাহলে আপনি এই স্মার্টফোনটি ৫,৩৯৯ টাকায় কিনতে পারেন। এই দামের উপর আবার ১০ শতাংশ ছাড় দিয়েছে, যেটি আপনি পাবেন শুধুমাত্র রিলায়েন্স স্টোর অথবা Myjio App থেকে। Nokia C01 Plus স্মার্টফোন টি নীল ও পার্পল রঙের দুটি মডেল এ কেনা যাবে। জিও এর সিম ব্যাবহার যারা করেন তারা যদি এই স্মার্টফোনটি কেনেন তারা তাহলে ৪,০০০টাকা পর্যন্ত সুবিধা পেতে পারে। এই সুবিধা কিন্তু শুধু ভাউচার এর রূপ এ পাওয়া যাবে।

Nokia C01 Plus স্মার্টফোনের স্পেসিফিকেশন:-

Nokia C01 Plus হচ্ছে গিয়ে একটি এন্ট্রি-লেভেল এর স্মার্টফোন যা Android ১১ Go Edition এর মাধ্যমে চলে। নোকিয়া এর এই স্মার্টফোন টি তে থাকবে ৫.৪৫ -ইঞ্চি HD+ ডিসপ্লে, এবং এর উপরে ও নীচে একটি মোটা বেজেল দেওয়া থাকছে। নোকিয়া C01 প্লাস স্মার্ট ফোন এ থাকছে অক্টা-কোর Unisoc SC9863A প্রসেসর । ফোন এর ভিতর থাকবে ২ GB RAM ও ১৬ GB এর ইন্টারনাল স্টোরেজ। মাইক্রোএসডি কার্ড অর্থাৎ চিপ এর সাহায্যে ফোনের স্টোরেজ ১২৮ GB পর্যন্ত বাড়ানো যেতে পারে, যাকে আমরা এক্সটার্নাল স্টোরেজ বলি ।

Nokia C01 Plus স্মার্টফোন টির পিছনে ৫ মেগাপিক্সেল ক্যামেরা দেওয়া হচ্ছে যেটা আমরা ব্যাক ক্যামেরা বলি। এছাড়াও সেলফি ও ভিডিও কলিং করার জন্য ফোনের সামনের দিকে ২ মেগাপিক্সেলের ফন্ট ক্যামেরা দেওয়া হচ্ছে। দুটি ক্যামেরা এর মধ্যেই LED ফ্ল্যাশ দেওয়া থাকবে। এই নোকিয়া এর এই স্মার্টফোন টি তে ৩,০০০ mAh ব্যাটারি রয়েছে।